সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন সাংসদ মোস্তাফিজ

full_441912923_1466059189নিউজ ডেস্ক :: বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার সকালে তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বাঁশখালীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. সাজ্জাদ হোসেন আবেদন মঞ্জুর করেন।

পরে এই সাংসদের আইনজীবী আবুল হাশেম বলেন, “উচ্চ আদালতের নির্দেশ অনুসারে এখানে আত্মসমর্পণ করেন সাংসদ। তার পক্ষে করা জামিনের আবেদন মঞ্জুর করেছে আদালত।”

এই মামলার অন্য দুই আসামি উপজেলার ৪ নম্বর বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী তাজুল ইসলাম ও স্থানীয় ওলামা লীগ নেতা মাওলানা আখতারও জামিন পেয়েছেন বলে জানান হাশেম।

সাংসদ মোস্তাফিজ ১২ জুন হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে ২০ ‍জুনের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসর্মপনের নির্দেশ দেয়।

বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম গত ৩ জুন বাঁশখালী থানায় সাংসদ মুস্তাফিজের বিরুদ্ধে ওই মামলা দায়ের করেন।

তার অভিযোগ, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ‘ফর্দ অনুযায়ী’ ভোটগ্রহণ কর্মকর্তা ‘নিয়োগ না দেওয়ায়’ ১ জুন ওই সাংসদ ও তার লোকজন ইউএনও কার্যালয়ে ডেকে নিয়ে তাকে মারধর করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: