সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমার মেয়ে এখনও আমাকে ভালোভাবে চেনে না’

নিউজ ডেস্ক: খেলার জন্য ক্রিকেটারদের বছরের অনেকটা সময় পরিবার থেকে দূরে থাকতে হয়। এর ব্যতিক্রম নন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। একটার পর একটা খেলা লেগে থাকায় পরিবারকে ঠিকমত সময় দিতে পারেন না তিনি।

তবে চলতি জিম্বাবুয়ে সিরিজ শেষে দেশে ফিরে অক্টোবরের আগে আর মাঠে নামতে হচ্ছে না তাকে। এই ছুটির কথা ভেবে যেন এখনই যেন আনন্দ বাঁধ মানছে না তার। ছুটির পুরোটা সময় একমাত্র মেয়ে ১৫ মাস বয়সী জিভাকেই দেবেন বলে জানিয়েছেন তিনি।

হারারেতে জিম্বাবুয়েকে তৃতীয় ওয়ানডেতে ১০ উইকেটে জিতেছে ভারত। টানা তিন জযের স্বভাবতই বেশ ফুরফুরে মেজাজে আছেন অধিনায়ক ধোনি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাই সাংবাদিকদের সাথেও যেন সেই মেজাজেই আলোচনা করলেন তিনি।

অক্টোবরে নিউজিল্যান্ড সিরিজের আগ পর্যন্ত লম্বা ছুটিতে কি করবেন এমন প্রশ্নে ধোনির সাফ জবাব, ‘আমার মনে হয়, অনেক দিন পরে এই সিরিজ শেষে আমি ক্রিকেট থেকে ছুটি পাচ্ছি। আমার মেয়ে এখনও আমাকে ঠিক ভাবে চেনে না। এই ছুটিতে ওকে বোঝাতে চাই আমিই ওর বাবা। পরিবারের সাথেই সময় কাটাবো।’

এই সিরিজে দুটো মাইলফলক ছুঁয়েছেন ধোনি। ওয়ানডেতে উইকেটরক্ষক হিসেবে পেয়ে গেছেন ৩৫০তম ডিসমিসালের দেখ। এ ছাড়াও অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি ওয়ানডে জেতার তালিকায় দ্বিতীয় স্থানে আছেন তিনি। ১০৭ জয় নিয়ে ছুঁয়ে ফেললেন অস্ট্রেলিয়ার অ্যালান বোর্ডারকে। তালিকায় সবচেয়ে উপরে রিকি পন্টিং। তার জয়ের সংখ্যা ১৬৫।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: