সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে ইউপি সদস্য’র বিরুদ্ধে বিদ্যুৎ দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ

2. daily sylhet 666বালাগঞ্জ প্রতিনিধি:
বালাগঞ্জ উপজেলার গালিমপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে এক ইউপি সদস্য গ্রামবাসীদের নিকট থেকে চাঁদা আদায় করে আত্মসাৎ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে মঙ্গলবার গ্রামবাসীরা সিলেট পল্লী বিদ্যুৎ ১-এর জেনারেল ম্যানেজারের (জিএম) নিকট লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের অনুলিপি স্থানীয় এমপি সহ আরও দু’টি দপ্তরে প্রেরন করা হয়েছে।

লিখিত অভিযোগে সুধীর চক্রবর্তী, মানিক চন্দ্র দাস, বিদ্যুৎ দাস রিংকু, অজিত কুমার দাস সহ ৩১জনের স্বাক্ষর রয়েছে। গ্রামবাসীদের দেয়া লিখিত অভিযোগ থেকে জানা গেছে-উপজেলার পুর্ব পৈলনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ছাত্রলীগ নেতা রঞ্জিত বৈদ্য গ্রামবাসীকে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা বলে প্রায় অর্ধ শতাধিক লোকজনের কাছ থেকে জন প্রতি ৪হাজার ২শ টাকা আদায় করে নিয়ে আত্মসাৎ করেছেন।

সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী বিনা মূল্যে বিদ্যুৎ পাওয়ার কথা থাকলেও সহজ-সরল গ্রামবাসীকে ভুল বুঝিয়ে তাদের কাছ থেকে এক দফা টাকা নেয়ার পরও আরো টাকা নেয়ার জন্য চাপ সৃষ্টি করছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ইউপি সদস্য রঞ্জিত বৈদ্য অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন-যারা বিদ্যুতের প্রকৃত গ্রাহক তারা এ ধরনের কোন অভিযোগ করেনী। বিদ্যুৎ সংযোগের বিষয়ে গ্রামের কথিপয় লোকজন ফায়দা নিতে বঞ্চিত হওয়ায় সহজ-সরল লোকজনকে ভুল বুঝিয়ে স্বাক্ষর নিয়ে এই অভিযোগ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: