সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে মুক্তিযোদ্ধাপুত্র মুকুল তালুদারকে আহত করলো আওয়ামীলীগ নেতা হেমন্ত বাহিনী

faaeb176-c5c9-47a1-b21b-1c34caa14906আল হেলাল::সুনামগঞ্জে এবার মুক্তিযোদ্ধা পুত্র মুকুল তালুদার (৩৫) কে পিটিয়ে গুরুতর আহত করলেন মোহনপুর ইউপি আওয়ামীলীগ নেতা জয়নগর গ্রামের হরেন্দ্র কুমার তালুকদারের ছেলে হেমন্ত তালুকদার ও তার স্বজনেরা। বর্তমানে সে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

স্থানীয় এলকাবাসী জানান,আওয়ামীলীগ নেতা হেমন্ত তালুকদার ও তার চাচাতো ভাই মুক্তিযোদ্ধা মনিন্দ্র কুমার তালুকদারের ছেলে মুকুল তালুকদারের মধ্যে ভুমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো দীর্ঘদিন ধরে। এ বিরোধের জের ধরেই বিগত কিছুদিন পূর্বেও এ নেতার অব্যাহত হুমকির কারণে মুকুল বউ,বাচ্ছা ও মাকে নিয়ে বাড়িছাড়া হয়ে সুনামগঞ্জ শহরের কালীবাড়িস্থ তার মামার বাসায় আশ্রয় নেয়।

পরবর্তিতে সুনামগঞ্জ সদর থানায় মামলা করলে ওসি হারুন অর রশীদ চৌধুরী কোন ব্যাবস্থা না নিয়ে উভয়ের মধ্যে আপোষ করিয়ে দেন। আপোষের কিছুদিন যেতে না যেতেই আবারো বুধবার বিকেল ৩টায় জয়নগর কালিবাড়ি এলাকায় হেমন্ত তালুকদার ও তার ভাতিজা তন্ময়,সুস্ময়সহ ১৫ জন সন্ত্রাসী বাঁশের লাঠি ও কাঠের রুল দ্বারা বেধরক মারপিঠ করে মুকুল তালুকদারকে গুরুতর আহত করে তাকে অজ্ঞান করত: রাস্তায় ফেলে রাখে।

আশঙ্কাজনক অবস্থায় এক মোটর সাইকেল চালক তাকে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন। জখমী মুকুল জয়নগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মনিন্দ্র কুমার তালুকদারের বড় ছেলে। ছেলেকে জখমের পর হেমন্ত বাহিনী রাত সাড়ে ৭টায় মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী কমলা রানী তালুকদারসহ পুরো পরিবারবর্গকে খুনের ভয় দেখিয়ে ভিটেবাড়ি ছাড়া করেছে।

এলাকাবাসী বলেন,হেমন্ত তালুকদার একজন ভূমিদস্যু ও ঘুষখোর পুলিশ কর্মকর্তার দালাল। পুলিশ ও আওয়ামীলীগ দলের দাপট খাটিয়ে এ পর্যন্ত ৫ বার নিরীহ মুক্তিযোদ্ধার সন্তান মুকুল তালুকদারের উপর শারীরিক হামলা ও ২ বার মিথ্যা মামলা দিয়ে তাকে জেলহাজতে পাটিয়েছে। অভিযুক্ত হেমন্ত তালুকদারের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সুনামগঞ্জ সদর থানার ওসি হারুন অর রশীদ চৌধুরী বলেন,এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: