সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের বিয়ে নিয়ে যা বললেন ‘জয়া আহসান’

96466বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের দুই বাংলার সমালোচিত নায়িকা জয়া আহসান। ঢাকা-কলকাতার সিনেমায় অভিনয় করছেন তিনি। ইতিমধ্যে কলকাতার ছবি ‘রাজকাহিনী’তে অভিনয় করার পর জোরগুঞ্জন শোনা গিয়েছিল যে নির্মাতা সৃজিত মূখার্জি বিয়ে করতে চাইছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে।
সেসময় বিষয়টি নিয়ে চুপ থাকলেও সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’কে দেয়া এক সাক্ষাৎকারে সে বিষয়ে খোলাখুলি কথা বলেছেন জয়া। ঢালিউডের নায়িকাদের নিয়ে চলচ্চিত্র অঙ্গনে যখন বিয়ের আতঙ্ক চলছে জয়া জানালেন, বিয়ে করে আর কোন নরকে পা দিতে চান না তিনি।
টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে জয়াকে উদ্দেশ্য করে প্রশ্ন করা হয় যে, ‘রাজকাহিনী’র পর টলিউডে জোর গুঞ্জন ছিল এ ছবির নির্মাতা আপনাকে বিয়ে করতে চেয়েছিলেন? এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, না, এটা সত্য নয়। বিয়ে নিয়ে আমার পরিকল্পনা কি এটা জানতে চেয়েছিল সৃজিত। অন্যকিছু নয়। সে আমার প্রিয় বন্ধুদের একজন। একটি ফিল্ম ফেস্টিভালে তারসঙ্গে সাক্ষাতের পর আমরা বন্ধু বনে গিয়েছিলাম। আর এর পরেই সে ‘রাজকাহিনী’র চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করেছিল। আমাদের যোগাযোগটা ছিল শুধুমাত্র দুজন সৃষ্টিশীল মানুষের!
এ ছাড়া বিয়ে নিয়ে পূর্ব অভিজ্ঞাতার কথা বলে জয়া বিয়ে ভীতির কথা জানিয়ে সাক্ষাৎকারে বলেন, বিয়ে বিষয়টিকে আমি ভয় পাই। অধিকাংশ নারীরই বিয়ে ভীতি আছে! আমি একবার বিয়ে করেছি, কিন্তু তা কোনো কারণে টিকেনি। এর জন্য আমি কাউকে দোষ দিচ্ছি না।
কারণ কখনো কখনো দুজন ভালো মানুষও একসঙ্গে সুখি হতে পারে না। তারমানে বিয়ের অভিজ্ঞতা আছে বলে আমি বিয়েকে খারাপ বলছি, এটা কিন্তু না। আসলে বিয়েটা ভালো-মন্দের মিশ্রণই! আর আমি জেনেশুনে আবার বিয়ে করার মধ্য দিয়ে সেই নরকে পা দিতে চাই না!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: