সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার মেহেরপুরে জনতার হাতে লাঠি তুলে দিল পুলিশ

jkhjgনিউজ ডেস্ক : জননিরাপত্তা নিশ্চিত করতে জন্য মাগুরা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গার পর এবার মেহেরপুরের পুলিশ সুপার গ্রামের সাধারণ মানুষের সমন্বয়ে গড়ে তুলছেন প্রতিরক্ষা দল। দলের সদস্যরা রাত জেগে পাহারা দিয়ে জনসাধারণের ভয়ভীতি দূর করবে এবং সন্ত্রাসীদের রুখবে।

জেলার প্রতিটি গ্রামে গ্রামে এ ধরনের একাধিক দল তৈরি করা হচ্ছে। দলের প্রতিটি সদস্যর হাতে একটি করে বাঁশের লাঠি, বাঁশি ও টর্চলাইট তুলে দিয়েছেন জেলা পুলিশ সুপার হামিদুল আলম।

আজ বুধবার বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি ইউনিয়নের দেবীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রতিরক্ষা দল গঠনের লক্ষ্যে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হামিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আহমারুজ্জামান।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বামন্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান আওয়াল হোসেন, একই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল হক বিশ্বাস, মেহেরপুর জেলা উন্নয়ন ফোরামের সভাপতি সাংবাদিক রফিকুল আলম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংবাদিক মাজেদুল হক মানিক, ফারুক আহমেদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: