সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে পুলিশি অভিযানে জামায়াত- শিবিরের ৭ কর্মীসহ আরো ৪৯ জন আটক

police-arrestডেইলি সিলেট ডেস্ক : সিলেটে জামায়াত- শিবিরের  ৭ কর্মীসহ আটক আরো ৪৯ জনকে আটক করা হয়েছে । সারা বাংলাদেশের ন্যায় ৭ দিনের পুলিশের বিশেষ অভিযানে গত কয়েকদিন ধরে সিলেটও অব্যাহত রয়েছে । সেই সুবাদে সিলেটে পুলিশের বিশেষ অভিযানে বুধবার সকাল ৬টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘন্টায় জামায়াত শিবিরের ৭ নেতাকর্মীসহ মোট ৪৯ জনকে গ্রেফতার করে। এর মধ্যে সিলেট মেট্রোপলিটন এলাকায় ১৮ জন এবং সিলেট জেলায় ৩১ জন গ্রেফতার হয়েছে।
সিলেট মহানগর পুলিশের কন্ট্রোল রুম থেকে জানানো হয়, সিলেট মহানগর পুলিশের আওতাধীন ৬ থানায় পুলিশ ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে কোতোয়ালী থানা এলাকা থেকে ৪ জন, জালালাবাদ থানায় ৪ জন, এয়ারপোর্ট থানায় ৫ জন, দক্ষিণ সুরমা থানায় ২, মোগলাবাজার থানায় ১জন এবং শাহপরান থানা এলাকা থেকে ২ জনকে গ্রেফতার করা হয়।
সিলেট জেলা পুলিশের মুখপাত্র সুজ্ঞান চাকমা জানান, বিভিন্ন থানায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ৩১ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জামায়াত শিবিরের ৭ জন, সাজাপ্রাপ্ত পলাতক আসামী ২ জন, ওয়ারেন্টি ৫ জন এবং নিয়মিত মামলায় ১৭ জনকে গ্রেফতার করা হয়।
বিশেষ অভিযানে জকিগঞ্জ থানা এলাকা হতে ২৫ বোতল ফেনসিডিল ও গোয়াইনঘাট থানা এলাকা হতে ১৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া, জেলার বিভিন্ন স্থানে চেকপোস্টের মাধ্যমে ৮টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটকসহ বিভিন্ন গাড়ির বিরুদ্ধে ৭২টি প্রসিকিউশন দাখিল করা হয়। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত সিলেট জেলা পুলিশের সাড়াঁশি বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানিয়েছে সুজ্ঞান চাকমা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: