সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুমন্ত শাহরুখ-পুত্র, ছবি দিলেন নব্য!

jhhgfনিউজ ডেস্ক : বলিউডের তারকা পরিবারের দুই সন্তান আরিয়ান খান এবং নব্য নভেলি নন্দ এখন গণমাধ্যমের তুমুল আকর্ষণে। কয়েকদিন আগেই দুজনে বেড়াতে গিয়েছিলেন ‘অজানা’ স্থানে। অবশ্য সেখান থেকে ফিরেছেন তাঁরা, জানা গেছে ফুকেটে ছুটি কাটাতে গিয়েছিলেন শাহরুখ-পুত্র আর অমিতাভ নাতনি! সে সময়কার একটি ছবি দিয়ে আবারো খবরে এলেন তাঁরা।

ছবিতে দেখা যাচ্ছে, মুখ হাঁ করে বেঘোরে ঘুমাচ্ছেন আরিয়ান খান। সেই ছবিটিই কায়দামতো তুলে নিয়েছেন নব্য, আপলোড করে দিয়েছেন ইনস্টাগ্রামে। সেখানে আবার লিখে দিয়েছেন, বন্ধুদের এমন মজার মজার ছবি তুলে তাদেরকে এই পোস্টে ট্যাগ করে দিতে। উল্লেখ করা যায়, নব্য এবং আরিয়ান, দুজনেই স্ন্যাপচ্যাট বা ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই সক্রিয়।

আরিয়ান ও নব্য, দুজনেই একই স্কুলে পড়ালেখা করেছেন। বেশিদিন হয়নি তাঁদের হাইস্কুলের পাট ফুরিয়েছে। এরই মধ্যে এক সঙ্গে কয়েকটি পার্টিতে একান্ত ছবি এবং আরো কিছু ছবির কারণে আলোচনায় চলে আসেন দুজনেই। বিষয়টিকে অনেকেই বলিউডে প্রবেশ করার পূর্বপ্রস্তুতি হিসেবেও মনে করছেন এবং পুরো বিষয়টিকেই মিডিয়ার আগ্রহ তৈরি করার একটি প্রক্রিয়া হিসেবে চিহ্নিত করেছেন।

নব্য এবং আরিয়ানকে নিয়ে যে এখন সামাজিক যোগাযোগ মাধ্যম বা মিডিয়ায় দারুণ তোলপাড়, তা তো আর বলার অপেক্ষা রাখে না! তবে কোনো পরিবারের কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করছেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: