সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কলেজ শিক্ষককে কোপাল সন্ত্রাসীরা

mjkjhনিউজ ডেস্ক : মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয়ের কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্তীকে কুপিয়েছে তিন যুবক। আজ বুধবার বিকেলে কলেজের ভেতরে একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

রিপন চক্রবর্তীকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে একজনকে ধরে ফেলে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। যুবক তাঁর নিজের নাম প্রিন্স সাইফুল্লাহ বলে জানিয়েছে।

আটকের পর থানায় নেওয়া হয় প্রিন্স সাইফুল্লাহকে। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, তাঁর গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ। বাবা একটি বেসরকার প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে কাজ করেন। ঢাকার উত্তরায় বাবা-মার সঙ্গে থাকেন। উত্তরা হাই স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ, সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

এসআই আইয়ুব আলী জানান, সাইফুল্লাহকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে। কোপানোর কারণ হিসেবে কিছু জানাতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বাড়ি থেকে ১০০ গজ দূরে ওই কলেজের ভেতরে একটি বাড়িতে থাকেন রিপন। ঘটনার তিনি ঘরে ঢুকছিলেন। হঠাত করেই তিনজন সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। তার ঘাড়ে, হাতে ও মাথায় কোপায় তারা। এরপর তিনজন পালিয়ে যেতে থাকে। এসময় স্থানীয়রা প্রিন্স সাইফুল্লাহকে ধরে ফেলে। অন্য দুজন পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী হাসি বেগম জানান, চিৎকার শুনে ঘর থেকে গুরুতর অবস্থায় রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি। তার সঙ্গে আরো কয়েকজন ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: