সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রী ইতিহাস ভোলেননি : সেতুমন্ত্রী

Untitled-7 copyনিউজ ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিহাস ভোলেননি। ইতিহাসের ওপর দাঁড়িয়ে বাস্তবতার নিরিখে আর  সময়ের প্রয়োজনেই জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সঙ্গে আওয়ামী লীগ রাজনৈতিক ঐক্য করেছে।

আজ বুধবার দুপুরে রাজধানীর উপকণ্ঠ সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরে সড়ক সংস্কারকাজের অগ্রগতি পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন সেতুমন্ত্রী।

ইতিহাসের অবতারণা করে ওবায়দুল কাদের আরো বলেন, ‘তবে তার অর্থ এই নয় যে, আমরা ইতিহাসকে ভুলে গেছি। কারণ ইতিহাসকে ভোলা যায় না।’

জাসদ নিয়ে সমলোচনায় মুখর দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, ইতিহাসের অনেক সত্য আছে। সেসব কথা সব সময় বলাও সমীচীন নয়। কখন, কোন কথা বলা যাবে, সে সম্পর্কে পরিষ্কার দৃষ্টিভঙ্গিও থাকা দরকার।

ঈদের পর বিএনপির কঠোর আন্দোলনের ঘোষণা নিয়ে দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার কঠোর সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ঈদ এলেই বিএনপির আন্দোলনের বিষয়টি পরিচিত বুলি।

মন্ত্রী জানান, আসন্ন ঈদে যানজটপ্রবণ ১৫টি স্থানে পুলিশের সহায়তায় স্বেচ্ছাসেবক হিসেবে থাকবে এক হাজার রোভার স্কাউট। এসব স্থানে নারী ও শিশুদের জন্য রাখা হবে ভ্রাম্যমাণ টয়লেট।

ওবায়দুল বলেন, সড়কের পরিস্থিতির জন্য নয়, যানজটে ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগের কারণ ফিটনেসবিহীন যানবাহন।

সড়ক পরিদর্শনের সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান, সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ উদ্দিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: