সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহাখালীতে মডেলের রহস্যজনক মৃত্যু

1465980536নিউজ ডেস্ক : রাজধানীর মহাখালীতে মাহাপাড়ায় রহমান শৈলী (৩৫) নামের এক মডেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শৈলীকে তার স্বামী অভি  চৌধুরী অসুস্থ অবস্থায় মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করে পালিয়ে যান।

তার আত্মীয়-স্বজনরা খবর পেয়ে হাসপাতালে গিয়ে শৈলীর লাশ দেখতে পায়। এ ঘটনার পর রাত ৩টার দিকে বনানী থানার পুলিশ শৈলীর লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। মৃত শৈলী অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মতিউর রহমানের মেয়ে।

পারিবারিক সূত্র জানায়, গুলশান নিকেতন বাজার এলাকার ১০৫/৩ নম্বর বাড়িতে শৈলী-অভি দম্পত্তি ভাড়া থাকতেন। অভি চৌধুরী নাট্য অভিনেতা। শৈলী কয়েকটি পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

শৈলীর মা সেলিনা রহমান জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর মাঝে মধ্যে দাম্পত্য কলহের জের ধরে অভি চৌধুরী তার মেয়ের ওপরে শারীরিক নির্যাতন করতেন। এ বিষয়টি নিয়ে তার কাছে শৈলী অভিযোগ করেছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে অভি চৌধুরী মোবাইল ফোনে জানান যে, তার মেয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে গিয়ে তার মেয়ের লাশ দেখতে পান।

বনানী থানার এসআই শ্রী দাশ চন্দ্র রায় বলেন, ‘মৃতের গলায় কালো দাগ ও এক হাতে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আত্মহত্যা করেছেন কিনা, না অন্য কোনো ভাবে মৃত্যু হয়েছে- এ বিষয়টি ময়নাতদন্তের পর জানা যাবে। ঘটনার পর শৈলীর বাবা শৈলী অবসরপ্রাপ্ত পুলিশ সুপার মতিউর রহমান একটি অপমৃত্যুর মামলা করেছেন। অভি চৌধুরী পলাতক রয়েছেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: