সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করায় ছবি থেকে বাদ পড়লেন সিলেটী বধু মাহি!

full_992323176_1465970616বিনোদন ডেস্ক:
কয়েকদিন আগে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি সিলেটের প্রবাসী ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছেন। বিয়ের পর বছরে দু’একটি সিনেমা করার ঘোষণা দিলেও চুক্তিবদ্ধ হওয়া বেশ কয়েকটি ছবি থেকে বাদ পড়েছেন এ নায়িকা।

২০১৪ সালের শুরুতে ইফতেখার চৌধুরীর পরিচালনায় লেডি অ্যাকশন ধাঁচের ছবি ‘অগ্নি’ মুক্তি পেয়েছিল। এতে অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। সেই পরিচালকের লেডি অ্যাকশন নির্ভর আরেকটি সিনেমা থেকে মাহি বাদ পড়েছেন বলে জানা গেছে।

ব্যবসা সফল ছবি ‘অগ্নি’তে মাহির বিপরীতে ছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। ওই ছবির ধারাবাহিকতায় কিছুদিন আগে মাহিকে নিয়ে আবারো লেডি অ্যাকশন ধাঁচের ছবির করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ইফতেখার। নায়িকা চূড়ান্ত করার কয়েকদিনের মধ্যে গল্প লেখার কাজ সম্পন্ন করেন কমল সরকার। ওই ছবিতে এখন মাহি না অন্য কাউকে খুঁজছেন পরিচালক, কারণ হিসেবে মাহির হঠাৎ করে বিয়ের বিষয়টি ইঙ্গিত করেছেন।

ওই বিষয়ে পরিচালক ইফতেখার বিভিন্ন গণমাধ্যমকে বলেছেন, মাহির বিয়ে শুধু আমাকে নয়, পুরো চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিকে ভাবিয়েছে। বিয়ের পর নায়িকাদের জনপ্রিয়তা কমে যায় এটাই স্বাভাবিক। মাহির আগে যে চাহিদাটা ছিল দর্শকের কাছে সেটা আর কখনো ফিরে আসবে না। তাই প্রযোজকের কথা চিন্তা করেই মাহির পরিবর্তে অন্য কাউকে নিয়ে ছবিটি শুরু করার ইচ্ছা রয়েছে। মাহির বিয়ে না হলে ঈদের পরপরই শুটিংয়ের কাজ শুরু করতেন বলেও জানান এ নির্মাতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: