সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যর্থতার দায়ে বরখাস্ত হলেন ব্রাজিলের কোচ দুঙ্গা

Brazili's Dunga revealing a squad of 22 players for friendlies against Colombia and Ecuadorস্পোর্টস ডেস্ক: ২৯ বছর পর কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে ব্রাজিল। গ্রুপপর্বের তৃতীয় ম্যাচে পেরুর কাছে ১-০ ব্যবধানে হেরে যায় সেলেওকাওরা। আর তাতে উইলিয়ান-গ্যাব্রেইলদের বিদায় নিশ্চিত হয় শতবর্ষী কোপার আসর থেকে।
এরপরই গুঞ্জন উঠেছিল, কোপায় ব্যর্থতার জন্য ব্রাজিলের কোচ থেকে বরখাস্ত হচ্ছেন কার্লোস দুঙ্গা। সেই গুঞ্জনটা আর গুঞ্জন রইল না, রূপ নিল বাস্তবে। এবার দুঙ্গাকে ‘না’ বলে দিল ব্রাজিল ফুটবল ফেডারেশন।
ব্রাজিল ফুটবল কনফেডারেশনের বিবৃতিতে জানানো হয়েছে, জাতীয় দলের সমন্বয়কারী গিলমার রিনাল্দি এবং কোচ কার্লোস দুঙ্গাসহ পুরো কোচিং স্টাফ আর দায়িত্বে থাকছেন না।
গ্রুপের প্রথম ম্যাচে ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করার পরের ম্যাচে হাইতিকে ৭-১ ব্যবধানে উড়িয়ে শেষ আটে ওঠার সম্ভাবনা উজ্জ্বল করেছিল ব্রাজিল। তবে শেষ ম্যাচে পেরুর কাছে হার ৮ বারের কোপা শিরোপা জয়ীদের গ্রুপ পর্ব থেকেই ছিটকে দেয়।
তবে পেরুর কাছে হারের পর চাকুরি হারানো নয় দল পুনঃর্গঠনেই বেশি মনোযোগ দেবেন বলে জানিয়েছিলেন দুঙ্গা। আর তার জন্য সময়ও চেয়েছিলেন তিনি।
দ্বিতীয় মেয়াদে ব্রাজিলের দায়িত্ব নেওয়ার পর শুরুটা ভালোই করেছিলেন দুঙ্গা। তবে সম্প্রতি খুব একটা ভালো যাচ্ছিল না তার দলের।
১৯৮৭ সালের পর এবারই প্রথম লাতিন আমেরিকার সেরা প্রতিযোগিতার গ্রুপ পর্ব থেকে বাদ পড়লো ব্রাজিল।
– See more at:

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: