সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঁসে যাচ্ছেন ওমর মতিনের স্ত্রী নূর

full_2135146752_1465968453নিউজ ডেস্ক: অরল্যান্ডো সমকামীদের নাইট ক্লাবে হামলা চালিয়ে ৫০ জনকে হত্যা করা ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী ফেঁসে যেতে পারেন। বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন তেমনটাই আভাস দিচ্ছে। তার স্ত্রী বিরুদ্ধেও অভিযোগ আনা হতে পারে বলে জানিয়েছে ফক্স নিউজ।

প্রসিকিউটরা জানিয়েছেন, ওমরের স্ত্রীর বিরুদ্ধে ৫০ জনকে হত্যায় কর্তৃপক্ষকে জানাতে ব্যর্থতার দায় আনা হতে পারে। প্রত্যক্ষদর্শীদের বরাতে ফক্স নিউজ আরো জানায়, হামলার সময় ক্লাবের ভেতর থেকে স্ত্রীকে ডাকছিলেন মতিন। এরই মধ্যে নূর সালমানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে এখনো তাকে গ্রেফতার করা হয়নি।

ফক্স নিউজের বরাতে বিবিসি জানায়, মতিনের স্ত্রী নূর সালমানের বিরুদ্ধে তদন্তের জন্য একটি কমিটি করার আহ্বান জানিয়েছেন প্রসিকিউটরা।

এক প্রতিবেদনে বলা হয়, নাইটক্লাবে হামলার অল্প সময় আগে ওই ক্লাবের সামনে মতিনের সাথে কথা বলার চেষ্টা করেছিলেন তার স্ত্রী। প্রসিকিউটররা মনে করছেন, স্বামীর হামলার ব্যাপারে আগে থেকেই জেনে থাকতে পারেন নূর সালমান। এ জন্যই তার বিরুদ্ধে তদন্তের আহ্বান জানানো হয়েছে। ফ্লোরিডার ওই হামলা যুক্তরাষ্ট্রের ইতিহাসে অন্যতম নৃশংস হামলা। এতে ৫০ জন নিহত ও আরো ৫৩ জন আহত হয়। এর মধ্যে ৬ জনের অবস্থা এখনো গুরুতর।

মার্কিন সিনেটের গোয়েন্দা কমিটির সিনেটর আনগুস কিংস সিএনএনকে বলেছেন, এটা মনে হয় সেখানে কি ঘটতে যাচ্ছিল সে ব্যাপারে তার কিছু জানা ছিল।

মঙ্গলবার মার্কিন বেশ কিছু গণমাধ্যম জানায়, নূর সালমান গোলবারুদ কেনার জন্য মতিনের সাথে গিয়েছিল এবং ওই নাইটক্লাবেও তাকে ড্রাইভ করে নিয়ে গিয়েছিল। এছাড়া মতিনের স্ত্রী এর আগেও ওই নাইটক্লাবে যাওয়া আসা করতো। হয়তো পরিস্থিতি বোঝার জন্যই তিনি সেখানে যেতেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: