সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের সাজে অঙ্কুশ-কৌশানীর ছবি সোশ্যাল মিডিয়ায়

full_1381305479_1465964757বিনোদন ডেস্ক: লাল বেনারসি, সোনার গয়না, ফুলের সাজে রেডি নতুন কনে। বউ সাজের কনেটি আর টলিউডের পরিচিত নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। এতে তো অবাক হওয়ার কিছু নেই! বিয়ে করছেন নায়িকা। হ্যাঁ, এটাই খবর। কিন্তু, তার থেকেও বড় খবর রয়েছে।

কিছুক্ষণের মধ্যেই ছাদনাতলায় বরের প্রবেশ। মাথায় টোপর, গলায় ফুলের মালা পরে এ যে অঙ্কুশ! শেষ পর্যন্ত অঙ্কুশ-কৌশানী মালাবদল করবেন। আর কন্যাদানের মালাবদল স্থানে এসে হাজির পরিচালক রাজা চন্দ।

অঙ্কুশ-কৌশানীর ভক্তদের এতোক্ষণে চক্ষু চড়কগাছ। কিন্তু এসব ঘটনা বাস্তবের নয়। কারণ কন্যাদানের জন্য হাজির। এটা একটা ছবির জন্য সাজানো সেট। পাত্রপাত্রী হলেন জনপ্রিয় নায়ক-নায়িকা। কনে কর্তা পরিচালক। আর সঙ্গ শুরু হলো লাইট, ক্যামেরা, অ্যাকশন…

পরিচালক রাজা চন্দের আগামী ছবির শুটিং চলছে ফুকেটে। দেব, যিশু, অঙ্কুশ, রুদ্রনীল, মিমি, সায়ন্তিকা, কৌশানীর মতো একগুচ্ছ তারকা রয়েছেন এই ছবিতে। ছবির নাম এখনও ঠিক না হলেও ছবির সেটেই সাতপাকে বাঁধা পড়লেন অঙ্কুশ-কৌশানি।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘কন্যাদানের জন্য রাজা চন্দকে ধন্যবাদ। তবে এই বিয়ের লংজিভিটি নিয়ে আমার সন্দেহ রয়েছে, কারণ যিশু সেনগুপ্ত!’ এরপর স্মাইলিও জুড়ে দিয়েছেন নায়ক।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: