সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিটি খুনের জন্য একটি করে ফাঁসির মঞ্চ প্রস্তুত রয়েছে

imagesনিউজ ডেস্ক:
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, কোনো হত্যাকারীর ছাড় নেই। প্রতিটি খুনের জন্য একটি করে ফাঁসির মঞ্চ প্রস্তুত রয়েছে। ধারাবাহিক চক্রান্তের অংশ হিসেবে বিরোধীরা সরকার উৎখাতের চক্রান্ত করছে। গতকাল দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী নন্দ হত্যার প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি তেতুল হুজুরকে তেতুল হুজুর বলি, রাজাকারদের রাজাকার বলি। আগুন সন্ত্রাসীদের আগুন সন্ত্রাসী বলি। আমি বেশি কথা বলি না। যা বলি সত্য বলি। তিনি বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ খুন করে সরকার উৎখাতে ব্যর্থ হয়ে নতুন করে ষড়যন্ত্রে নেমেছেন। তিনি জামাতিদের সঙ্গে নিয়ে গুপ্তহত্যায় লিপ্ত। বিরোধীরা আনন্দ গোপালের মতো নিরীহ গরিব মানুষ, পুরোহিত, খ্রিষ্টান, পীর, মসজিদের ইমাম, যাজক ও মসজিদের মোয়াজ্জিন হত্যার মাধ্যমে সরকার উৎখাত করতে চায়। কিন্তু তারা সফল হবে না। ইনু আরো বলেন, নির্বাচনের খেলায় খালেদা জিয়া পরাজিত হয়েছেন।

২০১৯ সালের নির্বাচনে তিনি অংশগ্রহণ না করলে আবারো ফাঁকা মাঠে আমরা গোল দিয়ে সরকার গঠন করবো। নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইরফান আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, এখানে চাকরি করতে হলে খুনিদের গ্রেপ্তার করতে হবে। খুনিদের গ্রেপ্তারের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এখানে পাঠিয়েছেন। তিনি বলেন, খুনিরা কাপুরুষ। তারা যে নির্মমতা দেখিয়েছে তা ক্ষমার অযোগ্য। নাসিম বলেন, বিরোধীরা সামনের নির্বাচনে যাবে না বলেই আবারো গুপ্ত হত্যায় লিপ্ত। অনুষ্ঠানে বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, দেশে ইসলামী খেলাফত কায়েম করতে একের পর এক হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। তিনি বলেন, হত্যাকারীরা দেশের নয় কোনো এলাকার নয়। এরা হত্যাকারী। আমরা এদের বিচার করবো। বাংলাদেশকে তছনছ হতে দেব না। আমরা ঘাতকদের বিচার করতে সদা প্রস্তুত আছি।

প্রতিবাদ সমাবেশে অন্যানের মধ্যে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, নিাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ন্যাপ নেতা অ্যাডভোকেট এনামুল হক, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার আলতাফ হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু ও সাবেক উপজেলা চেয়ারম্যান কনক কান্তি দাস। অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী নাসিম কোরতিপাড়া গ্রামে ১০ শয্যার একটি হাসপাতাল ও রাস্তা পাকা করার আশ্বাস দেন। প্রতিবাদ সমাবেশ শেষে স্বাস্থ্যমন্ত্রী নাসিম ঝিনাইদহ সদর হাসপাতালের আড়াই শ’ বেডের নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং বিকালে ঝিনাইদহ সার্কিট হাউজে চিকিৎসক ও নার্সদের এক মতবিনিময় সভায় যোগ দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: