সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের ব্যস্ত সিলেটী বধু মাহি

Mahi-L20160202133615বিনোদন ডেস্ক:
চিত্রনায়িকা মাহিয়া মাহি সিলেটের ছেলে মাহমুদ পারভেজ অপুকে ২৫শে মে বিয়ে করেন। এরপর মাহির বন্ধু শাওনকে জড়িয়ে শুরু হয় নতুন ঘটনা। শাওন মাহিকে নিজের স্ত্রী বলে দাবি করার পাশাপাশি মাহিসহ তার কিছু ছবি ফেসবুকে পোস্ট করেন। এর জের ধরে মাহি শাওনের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা করেন। পরে দুই পরিবার মিলে এই ঝামেলা নিরসনে সমঝোতা চুক্তি করার পর আবারও কাজ শুরু করেছেন মাহি। গত সপ্তাহে তিনি একটি মেহেদির বিজ্ঞাপনের শুটিং করেছেন। আর আগামী ১৮ই জুন থেকে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মাহি বলেন, আমি আবারও কাজ শুরু করেছি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার মধ্য দিয়ে। মেহেদির এ বিজ্ঞাপনচিত্রটির নির্দেশনা দিয়েছেন মিজানুর রহমান আরিয়ান। সম্প্রতি এফডিসিতে এর শুটিং হয়েছে। এর আরো কিছু অংশের কাজ বাকি রয়েছে। এছাড়া শাহনেয়াজ শানুর পরিচালনায় ও বাপ্পির বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির কাজ শুরু করতে যাচ্ছি।

এ ছবিতে আগে পরীমনির কাজ করার কথা থাকলেও শুটিং শিডিউল না থাকায় মাহিকে চুক্তিবদ্ধ করেন ছবির পরিচালক শাহনেওয়াজ শানু। তিনি ছবিটি নিয়ে বলেন, ঈদের আগ পর্যন্ত টানা সময় নিয়েছি মাহির। ১৮ই জুন থেকে উত্তরা ও আশুলিয়ায় এ ছবির কাজ করবো। এ ছবিতে মাহিকে একজন সুপার মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এতে মাহির বিপরীতে অভিনয় করবেন বাপ্পি চৌধুরী। কাজটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: