সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিটি খুনের জন্য একটি করে ফাঁসির মঞ্চ প্রস্তুত রয়েছে-ঝিনাইদহে ইনু

downloadঝিনাইদহ প্রতিনিধি::ঝিনাইদহে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন,কোন হত্যাকারীর ছাড় নেই। প্রতিটি খুনের জন্য একটি করে ফাঁসির মঞ্চ প্রস্তুুত রয়েছে। তিনি অভিযোগ করেন,ধারাবাহিক চক্রান্তের অংশ হিসেবে বিরোধীরা সরকার উৎখাতের চক্রান্ত করছে। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার কোরাতিপাড়া গ্রামে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী নন্দ হত্যার প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন।

তিনি বলেন আমি তেতুল হুজুরকে তেতুল হুজুর বলি,রাজাকারদের রাজাকার বলি। আগুন সন্ত্রাসীদের আগুন সন্ত্রাসী বলি। আমি বেশি কথা বলি না। যা বলি সত্য বলি।

তিনি বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ খুন করে সরকার উৎখাতে ব্যর্থ হয়ে নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। তিনি জামাতিদের সাথে নিয়ে গুপ্ত হত্যায় লিপ্ত। বিরোধীরা আনন্দ গোপালের মতো নিরীহ গরীব মানুষ, পুরোহিত, খ্রীষ্টান, পীর, মসজিদের ইমাম, যাজক ও মসজিদের মোয়াজ্জিন হত্যার মাধ্যমে সরকার উৎখাত করতে চায়। কিন্তু তারা সফল হবে না।

ইনু আরো বলেন, নির্বাচনের খেলায় খালেদা জিয়া পরাজিত হয়েছেন। ২০১৯ সালের নির্বাচনে তিনি অংশ গ্রহন না করলে আবারো ফাঁকা মাঠে আমরা গোল দিয়ে সরকার গঠন করবো।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: