সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে জাসদের মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে

23858-600x333ডেইলী নিউজ ডেস্ক : সিলেটে জাসদের মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে । জঙ্গীবাদ ও ধর্মীয় উগ্রবাদকে পরাজিত করার লড়াই, দূর্নীতি-বৈষম্য অবসানের লড়াই এবং সুশাসন-অংশগ্রহণমূলক গণতন্ত্র ও সমাজতন্ত্রের সংগ্রাম বন্ধ করা যাবে না। জাসদ সভাপতি, মাননীয় তথ্যমন্ত্রী, যুদ্ধাপরাধী মুক্ত, জঙ্গী ও আগুন সন্ত্রাসী মুক্ত, বৈষম্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কারিগর, বীর মুক্তিযোদ্ধা জননেতা হাসানুল হক ইনু এম.পি-কে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে উক্ত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা এ কথা বলেন।
মঙ্গলবার, বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কে.এ.কিবরিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা আরো বলেন জাসদ প্রতিষ্ঠা লগ্ন থেকেই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে, সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে মরনপন লড়াই চালিয়ে যাচ্ছে। কাজেই জাসদকে হত্যার হুমকি বা ভয়-ভীতি প্রদর্শন করে তার লক্ষ্য থেকে বিচ্চ্যুত করা যাবে না। জাসদ ভয়-ভীতি অতিক্রম করে অসাম্প্রদায়িক , জঙ্গিমুক্ত, রাজাকার-আলবদর মুক্ত, বৈষম্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখবে।
সমাবেশে বক্তারা সৈয়দ আশরাফ সাহেবের অযাচিত ও অনাকাংঙ্খিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। জনাব আশরাফের বর্তমান মিত্র কারা তা জানতে চেয়ে বক্তারা জঙ্গি নির্মূল ও আগুন সন্ত্রাসীদের দমনের লক্ষ্যে ১৪ দলের ঐক্য আরো সুদৃঢ় করার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি আহবান জানান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ, সিলেট জেলা সমন্বয়ক কমরেড আবু জাফর,  জাসদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক লাল মোহন দেব এবং বিশিষ্ট সংস্কৃতি কর্মী এনামূল মনির প্রমূখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: