সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাঁচদিনে গ্রেপ্তার ১১৬৮৪ জন

1426154894নিউজ ডেস্ক : সাঁড়াশি অভিযানের পঞ্চম দিনে তিন হাজার ১১৫ জনক গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার গ্রেপ্তার হওয়া এসব ব্যক্তির মধ্যে ২৬ জন সন্দেহভাজন জঙ্গি রয়েছে বলে জানা গেছে।

পুলিশ সদর দপ্তরের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা একেএম কামরুল আহসানের বরাত দিয়ে বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, নতুন করে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে দুই হাজার ৩৬৮ জন বিভিন্ন মামলার পলাতক আসামি।

পাঁচদিনে সারা দেশে অভিযান চালিয়ে ১১ হাজার ৬৮৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের তথ্যমতে, এদের মধ্যে জঙ্গি রয়েছে ১৪৫ জন।

সম্প্রতি সংঘটিত হত্যাকাণ্ড ও জঙ্গি দমনে দেশব্যাপী পুলিশের সাঁড়াশি অভিযান নিয়ে আছে মিশ্র প্রতিক্রিয়া। পুলিশ বলছে, মামলার আসামি অথবা সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে গ্রেপ্তার করা হচ্ছে না।

সম্প্রতি পরপর বেশ কয়েকটি চাঞ্চল্যকর হত্যার ঘটনায় আলোচনার ঝড় ওঠে সারা দেশে। ধর্মজাজক, পুরোহিত এমনকি পুলিশ কর্মকর্তা কেউই রেহাই পাচ্ছেন না দুর্বত্তদের হামলা থেকে। হত্যার ধরন দেখে বেশির ভাগ হত্যার জন্য দায়ী ব্যক্তি হিসেবে জঙ্গিদের সন্দেহের তীর ছুড়েছে পুলিশ বাহিনী।

পুলিশ বলছে, কোনো অপরাধ প্রবণতা বৃদ্ধি পেলে সেই অপরাধ সংশ্লিষ্ট ব্যক্তিদের গ্রেপ্তার করতে কাজ করতে হয়। তবে এর সঙ্গে আরো অনেক সংশ্লিষ্ট ব্যক্তি আছে যাদের কাছ থেকে মূল আসামির তথ্য পাওয়া যায় এবং তদন্ত এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখে।

সারা দেশে একযোগে পুলিশ অভিযান করলে বড়ো অপরাধীরা লুকিয়ে থাকতে পারে না বলে জানিয়েছে পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: