সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কত বেতন পান বলিউড তারকাদের ব্যক্তিগত সহকারীরা

full_513479_1465899424ডেইলি সিলেট ডেস্ক: আয়ের দিক থেকে বিনোদন জগতে উপরের সারিতে বলিউড। আর এখানকার তারকাদের আয় একেকজনের আকাশচুম্বী। তবে তারকাদের নিজের সব কাজ আর ঝাক্কি ঝামেলা কিন্তু তাদের নিজেদের সামলানো লাগেনা। একজন দৈনন্দিন জীবনের সব কাজ সহ ব্যক্তিগত কাজগুলোও দেখাশুনা করেন তার সহকারী তথা পার্সোনাল ‌অ্যাসিসটেন্ট।

একজন বলিউড তারকার শুটিং, পার্টি আর সারাদিনের তাদের হাজারো কাজের সামাল দেন তার পার্সোনাল অ্যাসিসটেন্ট। যারা এতকিছু সামলান তাদের কত টাকা বেতন দেন বলিউড তারকারা। হাজার নয় তাদের বেতন লাখ টাকারও বেশী।

বলিউডে খোঁজখবর করে যা জানা গেছে, তারকাদের পিএ-রা গড়ে দিনে অন্তত পাঁচ হাজার টাকা করে রোজগার করেন। অর্থাৎ, মাসে দেড় লক্ষ টাকা। বছরে যা গিয়ে ১৮ লক্ষ টাকায় দাঁড়ায়।

কীভাবে স্টারদের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হওয়া যায়:
প্রথমত, একটি ম্যানেজমেন্ট ডিগ্রি বা ডিপ্লোমা থাকা জরুরি। দ্বিতীয়ত, বলিউড সম্পর্কে স্বচ্ছ জ্ঞান থাকতে হবে। আপনাকে হতে হবে বিশ্বাসী। কেননা, আপনি এমন অনেক কথাই জানবেন, যা দুনিয়ার আর কেউ কখনও জানতে পারবেন না। মনে রাখুন, মিডিয়া আপনাকে ছেঁকে ধরবে। সেখান থেকে মিডিয়াকে না-চটিয়েই আপনাকে কেটে বেরিয়ে আসতে হবে। হতে হবে টাইম ম্যানেজমেন্টে এক্সপার্ট। এ সব কিছু থাকলে যোগাযোগ করুন সেলিব্রিটি ম্যানেজমেন্ট সংস্থাগুলির সঙ্গে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: