সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিয়ানীবাজারের এক ব্যক্তির লাশ উদ্ধার

daily-sylhet-lash-uddar-news11স্টাফ রিপোর্টার : সিলেটর  কোতয়ালী থানা পুলিশ নগরীর শাহজালাল সেতুর উত্তর পাশ থেকে এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে । মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম তাজ উদ্দিন আহমদ (৫২)। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার নয়া দুবাগ এলাকার মনোয়ার মিয়ার ছেলে। পুলিশের  ধারণা কেউ হত্যা করে লাশটি সড়কের পাশে ফেলে রেখে গেছে । লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, সড়কের পাশে একটি লাশ পড়ে আছে এমন খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর শাহজালাল ব্রীজ এলাকায় ছুটে যায় কতোয়ালী মডেল থানার পুলিশ। পরে ব্রীজের উত্তর পাশ থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা থানায় গিয়ে পরিচয় সনাক্ত করেন।
এ ব্যাপারে কতোয়ালী মডেল থানার ওসি সুহেল আহমদ জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় এজাহার দেয়া হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে । তিনি বলেন, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: