সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সাম্প্রতিক হত্যাকাণ্ডে হেফাজতে ইসলাম জড়িত!’

13442249_1713120995605398_6784705510781404197_nনিউজ ডেস্ক:
দেশে সম্প্রতি হত্যাকাণ্ডে (গুপ্তহত্যা) হেফাজতে ইসলাম জড়িত রয়েছে বলে অভিযোগ তুলেছে গণমাধ্যম ব্যক্তিত্বরা। তারা অভিযোগ করেন, “হেফাজতে ইসলাম তাদের পরিকল্পনা বাস্তবায়নের জন্য এসব হত্যাকাণ্ড ঘটাচ্ছে। তারা সুপরিকল্পিতভাবে এই দেশকে সাম্প্রদায়িকতার বেড়াজালে আবদ্ধ করতে চায়”।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে “অসাম্প্রদায়িক বাংলাদেশর জন্য গণমাধ্যম” এর ব্যনারে আয়োজিত এক মানবন্ধনে এসব অভিযোগ করেন বক্তারা। মানুষ হত্যা, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা প্রতিরোধে এ মানবন্ধনের আয়োজন করা হয়।

শিক্ষক, ব্লগার, প্রকাশক হত্যাকাণ্ডে ইসলামী জঙ্গি সম্পৃক্ততারও অভিযোগ আনা হয় মানববন্ধন থেকে। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিফইউজে) মহাসচিব ওমর ফারুক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য কামরুজ্জামান খান সহ অন্যান্য গণমাধ্যম নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ‘হেফাজতে ইসলাম অতীতে যেভাবে দেশে অরাজকতার সৃষ্টি করে তাদের পরিকল্পনা বাস্তবায়নে ব্যার্থ হয়েছে এখন তারা এসব হত্যাকণ্ড ঘটিয়ে নীল নকশা বাস্তবায়ন করতে চায়। তারা চায় আবারো দেশকে অস্থিতীশীল করতে”। এসব হত্যাকাণ্ড বন্ধে অভিলম্বে হেফাজতে ইসলামের নেতাদের আইনের আওতায় আনারও দাবি জানানো হয়।

উল্লেখ, গত দেড় বছরে সব মিলিয়ে গুপ্তহত্যার শিকার হয়েছেন ৪৯ জন মানুষ। এর প্রেক্ষিতে দেশে এখন সাঁড়াশি অভিযান পরিচালনা করছে পুলিশ। এরই মধ্যে ১২ হাজারেও অধিক মানুষকে গ্রেফতার করেছে পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: