সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ঘরে ঢুকে গৃহবধুর কান ছিড়ে অলংকার ছিনতাই

68683f94-6697-40e4-972e-a86c10f750dcসুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের ৭নং ওর্য়াডের বালিকান্দি পাচকিরী গ্রামে মহিলার কান ছিড়ে কানফুল চুরি করেছে অজ্ঞাত ডাকাত দল।

১২ জুন রবিবার দিবাগত রাত ১ টার সময় পাচকিরী গ্রামের মছদ্দর আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, গ্রামের কৃষক মোঃ মছদ্দর আলীর বড় ছেলের বউ তাছলিমা বেগম বসতঘরের ঘুমন্ত ছিলেন। তার পাশের ঘরে ঘুমিয়ে পড়েন শ্বশুর শাশুড়ি।

এসময় ডাকাত দল ঘুমন্ত শ্বশুড় শাশুড়ির ঘরে বাইবে থেকে তালাবদ্ধ করে ডাকাতির উদ্দেশ্যে তাসলিমা বেগমের বসতঘরে প্রবেশ করে ডাকাতির চেষ্টা করে। তাছলিমার স্বামী বিদেশে অবস্থান করছেন এবং টাকা পয়সা ও স্বর্ণালংকার ইত্যাদি তাসলিমার ঘরে আছে মনে করে ডাকাত দল ঐ ঘরটিতেই ডাকাতির চেষ্টা চালায়।

একপর্যায়ে অন্ধকার ঘরে ডাকাত দলের তল্লাসীর শব্দে গৃহবধূর ঘুম ভেঙ্গে যায় এবং তিনি চিৎকার শুরু করেন। অন্যদিকে শ্বশুড় শাশুড়ির ঘরটি বাহির দিক থেকে দরজা তালাবদ্ধ থাকায় পুত্রবধূর চিৎকারে তারাও চিৎকার শুরু করেন। তখন ডাকাত দলের একজন তাসলিমা বেগমের কান ছিড়ে কানফুল নিয়ে পালিয়ে যায়। ঘটনার ব্যাপারে তাছলিমা বেগম বলেন, আমি আমার রুমে একা ঘুমিয়ে ছিলাম হঠাৎ করে আমি কানের মধ্যে আঘাত পেয়ে চিৎকার করে উঠলাম এবং অন্ধকারের মধ্যে একজন লোক আমার কান ছিড়ে অলংকার নিয়ে দৌড় দিয়ে পালিয়ে গেলো আমি লোকটিকে ভাল করে চিনতে পারিনি।

মছদ্দর আলীকে বলেন, আমি ঘুমেছিলাম হঠাৎ চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি আমার দরজা বাহির দিকে আটকানো। পরে পাড়ার লোকজন এসে আমার দরজা খুলে দেন। এবং সেখানে গিয়ে দেখি আমার ছেলের বউর এক কান ছিড়ে ডাকাতরা অলংকার নিয়ে গেছে।

তাছলিমার মা নাজিয়া বেগম বলেন, বর্তমানে কাউকে আমরা সন্দেহ করতে পারছিনা তবে এটা অবশ্যই স্থানীয় কোন ডাকাত দলের কাজ। প্রতিবেশী আলী আজগর বলেন আমরা চিৎকার শুনে ঘটনাস্থলে পৌছে দেখলাম এই মহিলার কান ছিড়া অলংকার নেই ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: