সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিদের উদ্দেশ্যের সঙ্গে কিছু রাজনৈতিক দলের মিল আছে

Untitled-6 copyনিউজ ডেস্ক : জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) ও আনসারুল্লাহ বাংলা টিমের সঙ্গে দেশের কিছু রাজনৈতিক দলের উদ্দেশ্যের মিল রয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

আজ মঙ্গলবার ডিএমপির এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন মনিরুল।

রাজধানীর কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার দুই ‘জঙ্গি’র বিষয়ে জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে মনিরুল বলেন, সৈয়দ মোহাম্মদ মোজাহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম সোলায়মানী ওরফে আরাফাত নামে ওই দুজন জঙ্গি সংগঠন স্লিপার সেলের জন্য অর্থ সংগ্রহ করতেন।

ডিএমপির এই মুখপাত্র বলেন, জঙ্গিদের অর্থায়ন করছে- এমন প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের বিষয়ে তদন্ত চলছে। তিনি বলেন, ‘আমরা কিছু কিছু তালিকা পেয়েছি। অর্থাৎ কিছু কিছু নাম পেয়েছি। সেগুলোর বিরুদ্ধে যাচাই-বাছাই চলছে। তাদের বিরুদ্ধে তথ্য-প্রমাণ সংগ্রহের প্রচেষ্টা চলছে। যদি সন্দেহাতীতভাবে আমাদের কাছে সাক্ষ্যপ্রমাণ চলে আসে যে, তারা অর্থায়ন প্রক্রিয়ার সঙ্গে যুক্ত, সে ক্ষেত্রে প্রতিষ্ঠান যুক্ত নাকি প্রতিষ্ঠানের কোনো ব্যক্তি জড়িত, সেটিও আমরা খতিয়ে দেখছি। তাহলে অবশ্যই তাঁদের বিরুদ্ধে আইন অনুযায়ী ওভাবে ব্যবস্থা নিব এবং টেরর ফাইন্যান্সিংয়ের দায়ে তাঁরাও অভিযুক্ত হবেন।’

মনিরুল ইসলাম বলেন, দেশকে অস্থিতিশীল করে সরকারকে বিপাকে ফেলতে বিএনপির নেতা আসলাম চৌধুরী ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক করেছিলেন। এই বৈঠক আর জঙ্গি সংগঠনের উদ্দেশ্যও একই বলে উল্লেখ করেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: