সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হ্যাকিংয়ের শিকার বলিউড তারকারা

b9b9547de5b49615beba26d02550791c-300নিউজ ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড তারকারা দারুণ জনপ্রিয়। একেই ভারতের বিশাল জনসংখ্যা, তা ছাড়া দুনিয়াজোড়া ছড়িয়ে রয়েছে বলিউড তারকাদের ভক্ত। এ জন্য হ্যাকারদেরও বেশ নজর রয়েছে বলিউডি তারকাদের ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, মেইল বা অন্য অ্যাকাউন্টগুলো দখল করে নেওয়ার দিকে। এমটিভি ইন্ডিয়ায় পাওয়া গেল বেশ কয়েকজন বলিউড তারকার হ্যাকিংয়ের শিকার হওয়ার কাহিনী।

বীণা মালিক

আপত্তিকর কথাবার্তায় একটি টুইটার পোস্ট দেখা গিয়েছিল এই তারকার অ্যাকাউন্ট থেকে। এটি নিয়ে বেশ আলোচনার পর বীণা জানান, তাঁর টুইটার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। এই অপকর্মটি করেছিলেন খোদ বীণার ডিজিটাল ম্যানেজার।

পুনম পাণ্ডে

সব সময়ই আলোচনায় থাকা পুনম পাণ্ডের বরাবরের অভ্যাস। আলোচনায় থাকার জন্য হোক বা না হোক, পুনম অভিযোগ করেছিলেন যে পাকিস্তানিদের একটি গ্রুপ তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছে। এ জন্য থানায় লিখিত অভিযোগও করেছিলেন তিনি।

শহিদ কাপুর

ফেসবুক হ্যাকিংয়ের শিকার হয়েছিলেন এই তারকা। তবে খুব অল্প সময়ের মধ্যেই সেটি আবার পুনরুদ্ধার করা গিয়েছিল।

মধু শালিনী

টুইটার অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যাওয়ায় বেশ ভুগতে হয়েছে এই তারকাকে। পরে সেটি উদ্ধার হলে এই হ্যাকিংয়ের ঘটনা জানান তিনি।

তৃষা কৃষ্ণন

হ্যাকিংয়ের শিকার হয়েছিলেন এই তারকা। বেশ কিছুদিন ধরে তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টগুলো ইচ্ছেমতো পরিচালনাও করেছে সেই ‘অজানা’ হ্যাকার। পরে তিনি এ বিষয়ে লিখিত অভিযোগও করেছিলেন পুলিশের কাছে।

আলী জাফর

এই গায়ক কাম অভিনেতার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল, তবে মজার বিষয়, হ্যাকার আরেকটি টুইটার অ্যাকাউন্টের প্রচারণাও চালিয়েছিল আলীর অ্যাকাউন্ট থেকে!

শ্রুতি হাসান

রীতিমতো দুই বার হ্যাকিংয়ের শিকার হয়েছেন এই তারকা। দ্বিতীয়বার যখন তাঁর টুইটার অ্যাকাউন্টটি হ্যাক হয়, দ্রুত সেই অনুযায়ী ব্যবস্থা নিতে পেরেছিলেন তিনি। পরে অ্যাকাউন্ট পুনরুদ্ধারের পর এ বিষয়ে সবাইকে জানিয়েও দিয়েছেন দ্রুত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: