সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহি এখন সিলেটি বধু, অপু বিশ্বাস উধাও; মিমও কি তবে …

2016_06_13_12_58_43_cRxZm6Hu7KyPSWYgcamsjmuO1t632A_originalবিনোদন ডেস্ক :: মিডিয়ায় এখন টেনশন পিরিয়ড চলছে। কখন কোন নায়িকা বিয়ে করে ফেলেন। মাহি নেই, অপু বিশ্বাস উধাও; এই সেদিনের নবাগতা সানজিদা তন্ময়ের বিয়ের খবর এলো শনিবার। এর মধ্যে অজ্ঞাত এক কারণে সাংবাদিক সম্মেলন ডাকলেন মিম। গুঞ্জন উঠলো মিমও কি তবে? কিন্তু না। মিম ডেকেছিলেন ভালোবাসার নিমন্ত্রণে। দীর্ঘদিন ধরে যে গণমাধ্যমকর্মীদের সঙ্গে তার পথচলা তাদের সঙ্গে সদ্য পাওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আনন্দটা ভাগাভাগি করে নিতে চান তিনি।

মিম বললেন, আপনাদের ভালোবাসায় আমি যেমন আজকের মিম হতে পেরেছে। তেমনি আমার অভিনয় জীবনের সেরা অর্জন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। মূলত এ কারণেই আজকের আয়োজন। আমার পুরস্কারের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমি আজ এখানে উপস্থিত হয়েছি। মনে করুন, এটা আমার বাসা। আমি আপনাদের সঙ্গে আড্ডা দিতে চাই। কারণ আপনারাসহ ভক্তদের ভালোবাসাতেই আমি আজকের মিম।’

সদ্য প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর জোনাকির আলো চলচ্চিত্রের জন্য ২০১৪ সালের শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়েছেন মিম। জীবনের প্রথম জাতীয় চলচ্চিত্র হাতে পাওয়া। সে উচ্ছ্বাসে ভাসছেন এখনও। ছোটপর্দা ডিঙিয়ে বড়পর্দায় মিমের এ সফলতা যে বাংলা সিনেমার নায়িকা খরা দূর হওয়ারই ইঙ্গিত।

চলচ্চিত্র নিয়েই মিমের এখন ধ্যান জ্ঞান। ছোটপর্দার জন্য তবু ব্যস্ততার ফাঁক গলে দর্শকের ঈদ বিনোদনে মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে ‘সেই তুমি’ নাটকে তাকে দেখা যাবে তাহসানের বিপরীতে। আজ থেকে শুরু হয়েছে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’-চলচ্চিত্রের শুটিং। যদিও মিম আজ যোগ দেননি শুটিংয়ে। চলচ্চিত্রটিতে মিমের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক বাপ্পি। এই জুটির সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘সুইটহার্ট’ চলচ্চিত্রটি সম্প্রতি প্রশংসিত হয়েছে।

২০০৮ সালে হুমায়ূন আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘আমার আছে জল’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় মিমের। পরের বছর জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য মেরিল প্রথম আলো পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেতী নির্বাচিত হন তিনি। এছাড়া ‘জোনাকির আলো’, ‘তারকাঁটা’, ‘পদ্মপাতার জল’, ‘ব্ল্যাক’ চলচ্চিত্রগুলোতেও মিম স্বীয় প্রতিভার সাক্ষর রেখেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: