সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাস্তি হচ্ছে না তামিম ইকবালের!

full_1114943373_1465842708নিউজ ডেস্ক: রবিবার বিকেএসপিতে অনুষ্ঠিত সুপার লিগের প্রথম রাউন্ডের ম্যাচে আবাহনী অধিনায়ক তামিম ইকবাল আম্পায়ারদের অকথ্য গালিগালাজ, হুমকি-ধমকি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে। তবে এমন আচরণের পরও শাস্তি হচ্ছে না জাতীয় দলের এই ওপেনারের। কারণ ম্যাচ রেফারির রিপোর্টে তামিমের বিপক্ষে অসদাচরনের কোনও অভিযোগ নেই।

অথচ এর চেয়ে কম অপরাধ করেও এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন রূপগঞ্জের অধিনায়ক মোশারফ হোসেন রুবেল ও উইকেট কিপার ব্যাটসম্যান মোহাম্মেদ মিঠুন।

এ প্রসঙ্গে সিসিডিএমের সমন্বয়ক আমিন খান বলেন, ‘ম্যাচ রেফারির রিপোর্টের ওপর নির্ভর করে শাস্তি দেওয়া হয়। কিন্তু গতকালকের ম্যাচ রিপোর্টে কোনও খেলোয়াড়ের ব্যাপারে নেতিবাচক কিছু বলা হয়নি। শুধুমাত্র দুই আম্পায়ার অসুস্থতার কথাই উল্লেখ করেছেন।’

এদিকে তামিম ইকবাল বলেন, ”প্রথমেই আমি মাঠে থেকে যা দেখছি তা বলছি, ব্যাটসম্যান পরিস্কার স্ট্যাম্পিং হয়েছে। কিন্তু আম্পায়াররা তা আউট দেননি। তারপর আমি তাদের সঙ্গে যে ব্যবহার করেছি তার জন্য তারা আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারে! যদি আমার দোষ থাকে তাহলে আমি দোষী! কিন্তু তাই বলে এই নয়, আম্পায়াররা মাঠ থেকে বের হয়ে যাবেন!”

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের সুপার লীগ পর্বের প্রথম দিনের খেলায় প্রাইম দোলেশ্বরের ইনিংসের ১৫.৪ ওভারের সময় একটি স্টাম্পিংয়ের আবেদনে সাড়া না দেওয়ায় ফিল্ড আম্পায়ার গাজী সোহেল ও তানভির হায়দারের উপর চড়াও হন তামিম ইকবাল। যার প্রেক্ষিতে খেলা বন্ধ করে দেন আম্পায়ার ও ম্যাচ রেফারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: