সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্ষমতাসীন ১৪ দলের সঙ্গে নাজমুল হুদার দল

twtনিউজ ডেস্ক:
ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল ঘোষিত সব কর্মসূচির সঙ্গে একাত্বতা প্রকাশসহ অংশগ্রহণ করার কথা জানিয়েছে সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার বাংলাদেশ ন্যাশনাল অ্যালায়েন্স (বিএনএ) জোট।

সোমবার (১৩ জুন) বিকেলে কেন্দ্রীয় ১৪ দলের সঙ্গে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং নাজমুল হুদা উভয়ই এ কথা জানান। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী দেশের সব গণতান্ত্রিক ও আসম্প্রদায়িক মানুষকে সন্ত্রাস ও ষড়যন্ত্র মোকাবেলায় ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর এই আহ্বানে সাড়া দিয়ে নাজমুল হুদা ১৪ দলীয় জোটের সব কর্মসূচিতে সংহতি প্রকাশ করছেন। পাশাপাশি ১৯ তারিখের মানববন্ধন কর্মসূচিতে তারা অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে নাজমুল হুদা বলেন, ১৪ দলে যোগ দিচ্ছি না। তবে চলমান সন্ত্রাস-গুপ্ত হত্যা, নৈরাজ্য বিরোধী কর্মসূচিতে আমাদের অংশগ্রহণ থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিচ্ছেন তাকে আমরা পূর্ণ সমর্থন করি।

১৪ দল ও বিএনএ-এর মধ্যে অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। বৈঠকে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মণি ও অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, জাসদের (একাংশের) সাধারণ সম্পাদক শিরিন আখতার, গণতন্ত্রী পার্টির ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের অসীত বরণ রায় প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: