সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সম্পত্তির লোভে মাকে হত্যা: ছেলে-স্ত্রী আটক

2. daily sylhet atokনিউজ ডেস্ক:
কুমিল্লার দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নে সম্পত্তির লোভে তিন ছেলে মিলে মাকে কুপিয়ে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে উপজেলার গোলাপের চর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ সোমবার সন্ধ্যায় দুই ছেলে ও তাদের স্ত্রীসহ চারজনকে গ্রেপ্তার করেছে।

নিহত রাবেয়া বেগম(৬৬) গোলাপেরচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী। গ্রেপ্তারকৃতরা হলেন- মুকবুল হেসেন (৪৮) ও তার স্ত্রী মুন্নি বেগম এবং তফাজ্জল হোসেন(৩৬) ও তার স্ত্রী নূরজাহান বেগম। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাবেয়া বেগমের বড় ছেলে মুকবুল হোসেনের স্ত্রী কাঞ্চন বেগম খুন হয়।

সেই ঘরে চার সন্তান রয়েছে। তাদেরকে মুকবুল হোসেন ঠিকমত ভরণ পোষণ না করায় রাবেয়া বেগম সিদ্ধান্ত নেন তার নামে বাড়ির ৬ শতাংশ জায়গা নাতিদের নামে সাব কাওলা করে দিবে। এ খবর শুনে ছেলেরা মায়ের ওপর ক্ষিপ্ত হয়ে রাবেয়া খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে হত্যা করে।

মায়ের লাশ নদীতে ফেলে দিতে গেলে জেলেরা দেখে ফেলে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই সময় ছেলেরা পালিয়ে যেতে চাইলে গ্রামবাসীরা দুই ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহতের মেয়ে জয়তুন বেগম বলেন, আমার ভাইয়ের স্ত্রী কাঞ্চন তার চার সন্তান রেখে মারা যায়। আমার মা এতিম নাতিদের ভবিষ্যতের কথা চিন্তা করে তাদের ৬ শতাংশ সাব কাওলা দেওয়ার সব ব্যবস্থা করে। নাতিদের নামে সম্পত্তি দেওয়ায় জালিমদের হাতে মায়ের প্রাণ দিতে হইল। যারা মাকে হত্যা করে এমন জালিম ভাইদের দরকার নাই।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক প্রদ্বীপ কুমার জানান, তার (মুকবুল হোসেন) মা নাতিদের নামে বাড়ির জায়গাটা লিখে দিবে বলেছিল। সেই নিয়ে ছেলেদের প্রায় ঝগড়া-বিবাধ লেগেই থাকত। নাতিদের নামে জায়গা সাব কাওলা করে দেবার সব কিছু ব্যবস্থা করলে তিন ছেলে মিলে মাকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, রাবেয়া বেগমকে সম্পত্তির লোভে তিন ছেলে মিলে হত্যার দায়ে একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। এর সাথে জড়িত থাকায় ছেলে দুই ভাইয়ের স্ত্রীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: