সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাঁড়াশি অভিযান: সুনামগঞ্জে ৪ দিনে গ্রেপ্তার ১৪৭

poloce-rade_4056-550x300সুনামগঞ্জ প্রতিনিধি:
জঙ্গি ও সন্ত্রাসী ধরতে বিশেষ অভিযানের মধ্য রাত থেকে সোমবার ভোর পর্যন্ত সুনামগঞ্জে চারদিনে ১৪৭ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গ্রেফতারকৃত সবার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।

জেলা পুলিশ কন্ট্রোলরুম সূত্র জানায়, গত রোববার মধ্যরাত থেকে শুরু হওয়া এ অভিযানে জেলায় বিভিন্ন মামলায় তাদের গ্রেফতার করা হয়। তাদের গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের ওপর নজরদারি বাড়ানো, জঙ্গিদের তালিকা হালনাগাদ, কমিউনিটি পুলিশিংকে কার্যকর করা, আগন্তুক ও ভাড়াটেদের ওপর নজরদারি বাড়ানো এবং বিদেশিদের নিরাপত্তা দেওয়াসহ বিভিন্ন বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুপার হারুন অর রশিদ জানিয়েছেন, সারাদেশের ন্যায় শপিংমহল, বাস ও লঞ্চে, সড়ক-মহাসড়কে বিভিন্ন নামে চাঁদাবাজি, বাস ও লঞ্চ টারমিনালে পকেটমার ও অজ্ঞান পার্টির তৎপরতা রোধেও কাজ শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মানুষের কেনাকাটার সুবিধার্থে এবং তারাবির নামাজের সময় অপরাধীদের তৎপরতা রোধ করতে টহল দিচ্ছে পুলিশ। এনিয়ে গত ৪দিনে এ জেলায় মোট ১৪৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যপারে সুনামগঞ্জ পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দেশব্যাপী নিরীহ লোকদের হত্যার কারনেই সন্ত্রাসী ও জঙ্গীবাদ র্নিমূলে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: