সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে জোড়া খুনের ঘটনায় আটক ৬

1. daily sylhet atokমাধবপুর প্রতিনিধি::
হবিগঞ্জের মাধবপুরে জোড়া খুনের ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ। গত রোববার সন্ধ্যায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল খড়কী গ্রামে অভিযান চালিয়ে নারায়ণপুর গ্রামের আব্দুল বাশার(৪২) ইব্রাহিম মিয়া(৩৫), বরগ গ্রামের তোরাব আলীর ছেলে সঞ্জব আলী (২৮), খাটুরা গ্রামের হুকুম আলী (৪৫), জহিরুল হক (৩০), ও খড়কী গ্রামের শিবচরণ রবিদাসের পুত্র রিপন রবিদাস (২২)-কে ঘটনাস্থলের আশপাশ থেকে আটক করে। থানার ওসি (তদন্ত)-কে এম আজমিরুজ্জামান জানান- এখন পর্যন্ত কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি তবে আটককৃতরা সংঘর্ষে জোড়া খুনের ঘটনার দুই পক্ষের লোক। ঘটনায় তারা সম্পৃক্ত ছিল।

উল্লেখ্য গত শুক্রবার উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামে ফসলি জমির পাহারাদার নিয়োগকে কেন্দ্র করে বিজয়ী ইউপি সদস্য মোনায়েম খা ও পরাজিত মেম্বারপ্রার্থী আব্দুল হাই’র মধ্যে বাক বিতন্ডা হয়। খবর পেয়ে তাদের পক্ষের নারী পুরুষ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শতাধিক লোক আহত হলে গুরুতর আহত ওই গ্রামের আলফু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। পরদিন শনিবার সন্ধায় একই গ্রামের বিধবা মিরাশী বেগম (১১০) রহস্যজনকভাবে নিহত হয় বলে নাম প্রকাশ না করার শর্তে গ্রামবাসি কয়েক জন জানান ।

পরিস্থিতি শান্ত রাখতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে পুলিশ জানান। জুড়া খুনের ঘটনার পর থেকে গ্রেফতার এড়াতে গ্রামটি এখন পুরুষ শুন্য

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: