সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট সিটি কর্পোরেশনের বিলবোর্ড উচ্ছেদ অভিযান আবারও শুরু

Untitled-1 copyডেইলি সিলেট ডেস্ক:
অবৈধ বিলবোর্ড উচ্ছেদে আবারও অভিযানে নেমেছে সিলেট সিটি কর্পোরেশন। সোমবার (১৩ জুন) দুপুরে মহানগরীতে অভিযান চালিয়ে ২০টি বিলবোর্ড অপসারণ করা হয়েছে। সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের নেতৃত্বে এই মোবাইল কোর্ট পরিচালনা করেন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজ্জামান।

সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত মহানগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে মেডিকেল রোডে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সিটি কর্পোরেশনের নিজস্ব টিম প্রয়োজনীয় সরঞ্জামাদিসহ পর্যায়ক্রমে ২০টি সাইনবোর্ড অপসারণ করে। অভিযানকালে সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা মোঃ আব্দুল আজিজসহ কর শাখার সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিটি কর্পোরেশনের কর শাখা জানিয়েছে, যেসব প্রতিষ্ঠান বিগত অর্থবছরের ট্যাক্স পরিশোধ করেনি তাদের তালিকা তৈরী করা হয়েছে। এছাড়াও মহানগরীতে অনুমোদন ছাড়া স্থাপিত বিলবোর্ডও পর্যায়ক্রমে অপসারণ করা হবে।

এই ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব জানান, এর আগেও বিগত কয়েকমাসে বিলবোর্ড উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে সিটি কর্পোরেশন এবং এসব অভিযানের মাধ্যমে অনুমোদনবিহীন অবৈধ বিলবোর্ড অপসারণও করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় আবারও বিলবোর্ড উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। যেসব প্রতিষ্ঠান সিটি কর পরিশোধ করেনি তাদের বিলবোর্ড অপসারণপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি। মহানগরীকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার স্বার্থে ব্যানার ফেস্টুন প্ল্যাকার্ড অপসারণ করার কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান এনামুল হাবীব।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: