সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা

kamalgonj_hamlaকমলগঞ্জ সংবাদদাতা:: মৌলভীবাজারের কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীকে মারধর ও বসতবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
ঘটনাটি ১১জুন শনিবার মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের পরানধর গ্রামে সংঘটিত হয়।
জানা যায়, শনিবার বিকাল ৪টার দিকে কমলগঞ্জ থানাধীন ৩ নং মুন্সিবাজার ইউনিয়নের পরানধর গ্রামের মৃত: চান মিয়ার ছেলে জালাল মিয়া (৫০) কে প্রতিবেশী মো: মকু মিয়ার ছেলে মো: নজরুল ইসলাম (৩৫), মৃত: রিয়াছত উল্ল্যা’র ছেলে মো: আহাদ মিয়া, মো: আইয়ুব আলী’র ছেলে সাইফুল্যা (৩৬), মৃত: ফুরকান আলী’র ছেলে মকু মিয়া (৬৫), শিবলু আহমেদ (২২), সিরাজ মিয়ার ছেলে শিমুল আহমেদ (২০) সহ অজ্ঞাতনামা ৪, ৫ জন মিলে জালাল মিয়ার পাশ,¦বর্তী বিরোধী জমি দখল করতে আসলে জালাল উদ্দিন বাধা দেয়। এর প্রেক্ষিতে জালাল মিয়াকে তারা মারধর করে এবং ঐ জায়গার উপর তৈরি বসতবাড়ি ভাংচুর করে। এক পর্যায়ে তারা জালাল মিয়ার বাড়িতে হামলা চালিয়ে বসতবাড়ির টিন ও আসবাবপত্র ভাঙচুর করে লুটপাট চালায়। হামলাকারীদের বাধা দিতে গেলে আহত হন একই এলাকার মো: সায়মন হোসেন ইমন (২২), স্বপ্না বেগম (৫০), হেপী বেগম (১৮), শিমুল আহমেদ (২২), ও রুমন আহমেদ (২০)।
এক পর্যায়ে এলাকাবাসী ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী তাংক্ষণিকভাবে গুরুত্বর আহত অবস্থায় মো: সায়মন হোসেন ইমনকে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়।
জালাল মিয়া জানান, হামলাকারীরা এলাকার চি‎হ্নিত সন্ত্রাসী, তারা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলা চালিয়ে লুটপাট করে এবং প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং হামলাকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করে।
এ ব্যাপারে জালাল মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: