সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ হাসপাতালের সমস্যা নিরসনের দাবীতে ফের আন্দোলনের ডাক

b106d6c4-7119-4511-9261-f6ade35a5a64শামীম আহমদ, বালাগঞ্জ:
বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ষ্টাফ-নার্স, চিকিৎসক সংকট, জরাজীর্ন ভবন, রোগীদের দু’টি ওয়ার্ডের ভিতরে বৃষ্টির পানি গড়িয়ে পড়া ও প্রয়োজনীয় যন্ত্রপাতির অভার সহ নানাবিধ সমস্যা নিরসন এবং চিকিৎসা সেবার সার্বিক মান উন্নয়নের দাবীতে এক বছর পুর্বে সচেতন বালাগঞ্জবাসীর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছিল।

মানববন্ধন পরবর্তী উর্ধ্বতন কতৃপক্ষের নিকট স্মারকলিপিও দেয়া হয়েছিল। কিন্তু একটি বছর পেরিয়ে গেলেও হাসপাতালে কোন ধরনের উন্নয়নের চোঁয়া লাগেনী কিংবা সমস্যা নিরসনে কার্যত কোন উদ্যোগও নেয়া হয়নী। তাই আবারও নতুন করে আন্দোলন কর্মসুচী ঘোষণা করা হয়েছে।

আন্দোলন সফল করার লক্ষ্যে বালাগঞ্জের সচেতন নাগরিক গন ও তরুন প্রজন্মের নেতৃবৃন্দরা সোমবার বিকেলে বালাগঞ্জের ইউএনও এটিএম আজহারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আব্দাল মিয়া, ভাইস চেয়ারম্যান মাও: সৈয়দ আলী আছগর ও রেফা বেগম সহ প্রশাসনের কর্মকর্তাদের সাথে এক পরামর্শ সভায় বসেন। সভায় হাসপাতালের সমস্যা নিরসনে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষনে বিভিন্ন প্রদক্ষেপ নেয়া হয়।

এতে উপস্থিত ছিলেন-সাংবাদিক রজত দাস ভুলন, কাজল মিয়া, তরুন সমাজকর্মী মৃদুল পাল, বিভাষ চক্রবর্ত্তী রনি, আল আমিন হাবিব, মিজানুর রহমান ফাত্তাহ, রুবেল আহমদ, রাজিব সিংহ, আবুল বাশার, মঞ্জুর আহমদ, এস আই মিজান, বাপ্পন পুরকায়স্থ, তনয় বনিক, তপু দাস, মুন্না বনিক, সামাদ আহমদ, সকরুল ইসলাম ও আছকির মিয়া প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: