সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার নিউইয়র্কে গুলিতে নিহত ৩

144842_1আন্তর্জাতিক ডেস্ক:
আমেরিকায় অস্ত্র-সহিংসতার নতুন শিকার হয়েছে আরো তিন ব্যক্তি। অরল্যান্ডোর গোলাগুলিতে ৫০ জন নিহত ও ৫৩ জন আহত হওয়ার পর আমেরিকা জুড়ে যখন শোকের পরিবেশ বিরাজ করছে তখন নিউ ইয়র্কে এ নতুন সহিংসতার ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে হুইল চেয়ারে চলাচলকারী এক ব্যক্তি রয়েছে। এরিক অলিভার নামে এ ব্যক্তি ১০ বছর আগে আরেক গোলাগুলির ঘটনায় আহত হয়ে প্যারালাইজড হয়েছিলেন। পুলিশ এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতরাত সাড়ে এগোরোটার দিকে এই ঘটনা ঘটে এবং অলিভারের মাথায় গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিউ ইয়র্কের ব্রুকলিন ও ব্রংক্স এলাকায় অন্য দুটি বন্দুক-সহিংসতায় আরো দুজন নিহত হয়েছে। এর মধ্যে ব্রংক্সে ৩২ বছর বয়সী এক বক্তিকে বহুসংখ্যক বুলেটবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ব্রুকলিনে ২২ বছরের এক তরুণকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া, কুইন্সে দুর্বৃত্তের ছুরির আঘাতে একজন মারাত্মকভাবে আহত হয়েছে।

মার্কিন সেন্টার্স ফর ডিজেজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’র হিসাব মতে, আমেরিকায় প্রতি বছর শুধু আগ্নেয়াস্ত্রের সহিংসতায় মারা যায় ৩৩ হাজার মানুষ। নিউ ইয়র্ক ডেইল নিউজের প্রতিবেদন অনুসারে, আমরিকায় ২৭ কোটি থেকে ৩০ কোটি অস্ত্রের ব্যবহার রয়েছে। সে অনুযায়ী প্রায় প্রতি একজনের কাছে আগ্নেয়াস্ত্র আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: