সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আপনজোনে অনলাইন ঈদ কেনাকাটা উৎসব

1465812128নিউজ ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাপটে সব থেকে বড় কেনাকাটার উৎসব পালিত হয় ঈদকে কেন্দ্র করে। এ সময় রাজধানী সহ সারা দেশের বিপনী বিতানগুলো ক্রেতাদের পদচারনায় মুখরিত হয়ে উঠে। তবে এবার অভিজাত শপিং মল গুলো ছাড়াও বিভিন্ন অনলাইন ভিত্তিক ই-কমার্স সাইটের দিকেও ক্রেতাদের আগ্রহ ও ঝোঁক দেখা যাচ্ছে।

ঈদ উপলক্ষে শপিং সাইট আপনজোন ডটকমে ঈদ কেনাকাটা উৎসব শুরু হচ্ছে ১৫ই জুন থেকে।

চাঁদ রাত পর্যন্ত চলা এই ঈদ উৎসবের সময় থাকছে ক্রেতাদের জন্য ঈদের পোশাক, গহনা, ঘড়ি, পারফিউম, টি-শার্ট, মোবাইল ফোন সহ সকল পন্যের উপর বিশেষ ছাড় এবং যেকোন কিছু কিনলেই নিশ্চিত উপহার।

আপনজোন ডটকমে এ উৎসব চলাকালিন সকল ক্রেতাই বাংলাদেশের যেকোন স্থানে পাবেন ফ্রী হোম ডেলিভারি সুবিধা। এছাড়াও সিটি ব্যাঙ্ক এর যেকোন গ্রাহক পাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।

এ সম্পর্কে আপনজোন ডটকম এর সিইও আসিফ আহনাফ জানান, ‘আপনজোনে বিভিন্ন ক্যাটাগরি থেকে কেনাকাটার উপর সকল ক্রেতাই পাবেন ৫% থেকে ৫০% ক্যাশব্যাক যা তিনি পরবর্তিতে যেকোন সময় আপনজোন ডটকম থেকে কেনাকাটায় ব্যবহার করতে পারবেন। এছাড়াও ঈদের বিশেষ অফার হিসেবে  মাত্র ৭৪০ টাকায় ১ বছরের বিক্রয়োত্তর সেবা সহ মাল্টিমিডিয়া ডুয়েল সিম মোবাইল ফোন পাওয়া যাবে।’

উল্লেখ্য ঈদকে সামনে রেখে আপনজোন ডটকমকে এসেছে নতুন নতুন ডিজাইনের শাড়ি, থ্রীপিস, গহনা, প্রসাধনী, টি-শার্ট, ঘড়ি, সানগ্লাস, বিভিন্ন ঘর সাজানো ও রান্নাঘরের সামগ্রী এবং নিত্যনতুন সব প্রযুক্তি পণ্য ও গ্যাজেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: