সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় উৎকোচ না পেয়ে বৈধ কাগজপত্র থাকা স্বত্ত্বেও মামলা দিলো পুলিশ‍!

06643_75687বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখায় উৎকোচ না পেয়ে বৈধ কাগজপত্র থাকা স্বত্ত্বেও মোটরসাইকেল মালিকের বিরুদ্ধে মামলা ঠুকে দেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। অতঃপর ওসির হস্তক্ষেপে মামলাটি প্রত্যাহার করা হয়।

উপজেলার সুজানগর ইউনিয়নের গোল্ডেন ক্লাবের সভাপতি রহিম বক্ত মুসা অভিযোগ করেন, রোববার (১২ জুন) সকালে তিনি হোন্ডা সিভি ১৫০ সিসি মোটর সাইকেল নিয়ে (সিলেট-ল-১১৯৩৩) আজিমগঞ্জবাজার থেকে বড়লেখার উদ্দেশ্যে রওয়ানা হন।

সাইকেল নিয়ে কাঠালতলী বাজার পার হয়ে নিখড়িছড়া ব্রিজের পাশে পৌঁছামাত্র থানা পুলিশের এসআই মোর্শেদ আলম তার গতিরোধ করে কাগজপত্র দেখতে চান। সকল ধরণের কাগজপত্র থাকা স্বত্ত্বেও উৎকোচ না দেয়ায় রাগাণ্বিত হয়ে তিনি বাইকের রেজিস্ট্রেশন নেই মর্মে মামলা ঠুকে দিয়ে একটি স্লিপ ধরিয়ে দেন।

পুলিশ কর্মকর্তার এমন আচরণে বিস্মিত হয়ে সাইকেল মালিক বিষয়টি তাৎক্ষণিক পুলিশ সুপারকে অবহিত করেন। পরে থানার ওসি মোটর সাইকেলের রেজিস্ট্রেশন দেখে মামলাটি প্রত্যাহার করে নেন।

অভিযুক্ত এসআই মোর্শেদ আলম উৎকোচ দাবির বিষয়টি অস্বীকার ও মামলা দেয়ার সত্যতা স্বীকার করে জানান, একটু ভুল বুঝাবুঝি হয়েছিলো, ওসি সাহেব তা নিষ্পত্তি করে দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: