সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ

34213বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ উপজেলার অনুষ্ঠিতব্য ৪র্থ দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্যদের শপথ গ্রহণন অনুষ্ঠান সোমবার দুপুরে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান। মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল করির।

শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা মো. জয়নাল আবেদীন বলেন, জনপ্রতিনিধিরা হচ্ছেন প্রজাতন্ত্রের কর্মচারী। সরকার ঘোষিত সকল উন্নয়ন কর্মকান্ড-সঠিকভাবে পালন ও জনগণের প্রত্যাশা পূরণে চেয়ারম্যানরা সচেষ্ট থাকবেন। সিলেট জেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করতে জেলা প্রশাসন দৃঢ়ভাবে কাজ করছে। এ লক্ষ্যে বিশ্বনাথ উপজেলার সকল চেয়ারম্যানদের তিনি সামাজিক এ আন্দোলনকে এগিয়ে নিতে আসন্ন ঈদের পরেই বিশ্বনাথ উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল করিবের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভূমি) আবদুল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

শপথ গ্রহণকারী চেয়ারম্যানবৃন্দরা হচ্ছেন লামাকাজি ইউনিয়নের কবির হোসেন ধলা মিয়া, বিশ্বনাথ ইউনিয়নের ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়নের আমির আলী, অলংকারি ইউনিয়নে নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়নে এডভোকেট আলমগীর হোসেন, খাজাঞ্চি ইউনিয়নে গিয়াস উদ্দিন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহজাহান ও গীতা পাঠ করেন চিন্তাহরণ দাশ।

শপথ অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: