সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আবার সংঘর্ষে জড়ালে ইংল্যান্ড ও রাশিয়াকে বহিষ্কার’

full_1314362730_1465756623খেলাধুলা ডেস্ক:
বিডিলাইভ ডেস্ক: ইউরোর প্রথম অঘটন হিসেবে দেখা হচ্ছে ইংল্যান্ড-রাশিয়ার মধ্যকার ম্যাচকে। ম্যাচ শেষে আরো বড় অঘটন অপেক্ষা করছিল স্টেডিয়ামে।

বিবিসি জানায়, ম্যাচ শেষ হওয়ার পর রাশিয়ান সমর্থকরা তাদের জন্য নির্ধারিত গ্যালারি ছেড়ে ইংল্যান্ডের গ্যালারিতে প্রবেশ করে এবং এ সময় বেশ কয়েকজন ইংল্যান্ড সমর্থককে তারা মারধর করে। এ সময় ইংল্যান্ডের একজন সমর্থক গুরুতর আহত হন।

ইউরোপের ফুটবলের প্রশাসক সংস্থা উয়েফা ইংল্যান্ড এবং রাশিয়াকে সতর্ক করে দিয়েছে যে তাদের ফুটবল সমর্থকরা যদি আবার সহিংসতা ঘটায় তাহলে দুটি দেশকেই ইউরো-২০১৬ থেকে বের করে দেয়া হবে।

গত কয়েকদিনে ফ্রান্সের শহরে ইংল্যান্ড ও রাশিয়ার সমর্থকরা এই ম্যাচকে কেন্দ্র করে একাধিক বার মারামরি করেছে। বিশেষ করে গত রাতে ইংল্যান্ড ও রাশিয়ার ম্যাচের পরে একদল রুশ সমর্থককে স্টেডিয়ামের ভেতরেই ইংলিশ সমর্থকদের আক্রমণ করতে দেখা যায়।

তাদের বিরুদ্ধে গোলযোগ সৃষ্টি, বর্ণবাদী আচরণ, আতসবাজি পোড়ানো ইত্যাদি অভিযোগ আনা হয়। তবে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে এমন কোনো পদক্ষেপ নেয়া হয় নি। উয়েফা ফ্রান্সে এই ইউরো ২০১৬ প্রতিযোগিতার আগামি ম্যাচগুলো চলার সময় নিরাপত্তা আরো কঠোর করার অঙ্গীকার করে। এক বিবৃতিতে উয়েফা দু দলের সমর্থকদের মারামারির ঘটনার কঠোর নিন্দা জানায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: