সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে ভাইয়ের বিরুদ্ধে বোনের মামলা

daily sylhet mamlaসুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জে সৎ ভাইয়ের বিরুদ্ধে টাকা ও স্বার্ণালঙ্কার আত্মসাতের অভিযোগ এনে আমল গ্রহনকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ছাতক (জোনে) একটি পিটিশন মামলা দায়ের করেছেন এক সৎ বোন। জেলার ছাতক উপজেলার নোয়ারাই ইসলামপুর গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী মোছা. জাহানারা বেগম এই মামলাটি দায়ের করেন।

মামলায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কালীদাসপাড়া (ছয়ত্রিশ) গ্রামের ছখরুম আলী ওরফে ছখাই ও তার ছেলে মো. জাহাঙ্গীর হোসাইনকে আসামি করা হয়েছে। মামলার বিবরণে জানা যায়, গত ২রা ফেব্রুয়ারি জাহানারা বেগমের বোন ডুবাই প্রবাসী মোছা. জ্যোৎস্না বেগম ডুবাই থাকা অবস্থায় সৎ ভাই জাহাঙ্গীর বাংলাদেশে আসার সময় তার কাছে ডুবাইয়ের ৮০ হাজার দেরহাম ও ৬ ভরি স্বর্ণালঙ্কার প্রদান করেন বাংলাদেশে জ্যোৎস্নার বড় বোন জাহানারা বেগমের কাছে হস্তান্তরের জন্য।

তৎকালিন সময়ে ডুবাইয়ের ৮০ হাজার দেরহাম বাংলাদেশী টাকায় ১৭ লাখ টাকা এবং ৬ ভরি স্বর্ণালঙ্কারের মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা হয়। কিন্তু জাহাঙ্গীর দেশে এসে নানা অজুহাতের আশ্রয়ে টাকা না দেওয়ার ফঁন্দি ফিঁকির আটে। এ নিয়ে বিভিন্ন সময়ে সামজিকভাবে সালিশে টাকা ও স্বর্ণালঙ্কার ফেরৎ দেওয়ার কথা বললেও প্রতারক জাহাঙ্গীর জ্যোৎস্না বেগমের দেওয়া বাংলাদেশী ১৭ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালঙ্কার ফেরৎ দিচ্ছে না। মামলায় আরো উল্লেখ করা হয়, বাংলাদেশে জায়গা জমি ক্রয়ের জন্য জাহানারা বেগমের ছোট বোন জ্যোৎস্না বেগম জাহাঙ্গীরের কাছে এ টাকা ও স্বর্ণালঙ্কার গুলো দেন। আদালত পিটিশন মামলাটি গ্রহন করে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য ছাতক থানার ওসিকে নির্দেশ দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: