সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেত্রী শখকে বয়কটের দাবিতে সংবাদ সম্মেলন

shokh-220160612111240বিনোদন ডেস্ক:
মডেল অভিনেত্রী আনিকা কবির শখের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনে তাকে বয়কটের আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নাট্যনির্মাতা তপু খান। আজ রোববার (১২ জুন) দুপুর আড়াইটায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিরর সাগর-রুনি মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন নাট্য নির্মাতা সেতু আরিফ, সাজ্জাদ সুমনসহ বেশ কয়েকজন।

এ সময় নির্মাতা তপু খান অভিযোগ করেন, শখের দায়িত্বহীন আচরণে তিনি হতাশ। শিডিউল দিয়েও তিনি শুটিংয়ের সেটে আসেননি। তাই আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছেন পরিচালক।

সংবাদ সম্মেলনে নির্মাতা তপু খান বলেন, ‘আমি প্রায় এক মাস আগে অভিনেত্রী শখের তারিখ নিয়েছি এবং শুটিংয়ের ১০ দিন আগেই তাকে স্ক্রিপ্ট পৌঁছে দিয়েছি। কিন্তু শুটিংয়ের আগেরদিন রাত পৌনে ১১টায় নানা অজুহাতে আমাকে শুটিং প্যাক-আপ করতে বাধ্য করেন শখ। এটি কোনোভাবেই একজন পেশাদার শিল্পীর আচরণ হতে পারে না। তিনি আমাকে ফাঁসিয়ে একজন সিজনাল পরিচালকের কাজ করেছেন।’

নির্মাতা ক্ষোভ ঝেড়ে আরো বলেন, ‘আমরা দেশের নামি দামি তারকাদের নিয়ে কাজ করেছি। দেখেছি তারা কাজের প্রতি কতোটা সিরিয়াস ও মনোযোগী। কিন্তু আজকালের তারকাদের অধিকাংশই দায়িত্বহীন আচরণে দুষ্ট। শখের এই অন্যায় আচরণে আমি ও নির্মাণ প্রতিষ্ঠান এস টু এস প্রোডাকশন লিমিটেড, প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল এন্টারটেইনমেন্ট এবং মোশন রক এখন এই নাটক নির্মাণ নিয়ে অনিশ্চয়তায় পড়েছি। এছাড়া নির্ধারিত সময়ে শুটিং করতে না পারায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হয়েছি। এই দায় কে নেবে?’

এদিকে নির্মাতা তপু খান বলেন, ‘শখের এমন আচরণে আমার অনেক ক্ষতি হয়েছে। তবে সবচেয়ে বড় ক্ষতিটা হয়েছে সম্পর্ক আর বিশ্বাসের। তার মতো একজন তারকা এমন কথার বরখেলাপি করলে নতুনরা কী করবে?’

জানা গেছে, যে নাটকটির শিডিউল ফাঁসিয়েছেন শখ সেটির নাম ছিল ‘কট বিহাইন্ড’। নাটকে তার সহশিল্পী ছিলেন জনপ্রিয় চিত্র অভিনেতা রিয়াজ।

Shokh-120160612111313এ বিষয়ে জানতে রোববার দুপুর থেকে শখের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো জবাব না দিয়ে শুটিংয়ের অজুহাত দেখিয়ে ফোন রেখে দেন।

এই ঘটনার পর থেকে শখকে নিয়ে সমালোচনার ঝড় বইছে মিডিয়াপাড়ায়। সংশ্লিষ্টরা অনেকেই শখের এমন আচরণের জন্য জবাবদিহিতা দাবি করেছেন। অনেক নির্মাতা মনে করেন, জবাবদিহিতা নেই বলেই শিল্পীরা শিডিউল ফাঁসানোর সাহস করেন। শিগগিরই এর বিরুদ্ধে সবার সম্মিলিত পদক্ষেপ নেয়া প্রয়োজন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: