সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ডিস লাইন মেরামত নিয়ে চার গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

download (1)ছাতক প্রতিনিধি::ছাতকে ডিস লাইনের সংযোগ নিয়ে চার গ্রামবাসীর সংঘর্ষে গোটা এলাকা পরিনত হয় রণক্ষেত্রে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে গ্রামের নারী-পুরুষের আত্ম চিৎকারে এলাকা জুড়ে এক বিভিশিকাময় পরিস্তিথি সৃষ্টি হয়।

চারটি গ্রামের মানুষ দুটি পক্ষে বিভক্ত হয়ে প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে লিপ্ত হয়। শনিবার রাতে নোয়ারাই ইউনিয়নের পাটিবাগ, ঠেংগারগাঁও ও বাতিরকান্দি গ্রামবাসীর সাথে নোয়ারাই গ্রামবাসীর লাফার্জ সংলগ্ন বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয় পরে অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছে। আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, ডিস লাইনের লাইন অপারেটর নোয়ারাই গ্রামের ময়না মিয়ার সাথে পাটিবাগ গ্রামের দু’ভাই জাবেদ ও জাহেদের লাইন মেরামত সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। তর্কাতর্কির এক পর্যায়ে ময়না মিয়াকে মারধোর করে প্রতিপক্ষরা।

এসময় ময়নার সহযোগি লাইনম্যান তারেক ও সুজন প্রতিপরে ছুরিকাঘাতে আহত হয়। খবরটি ছড়িয়ে পড়লে উভয় গ্রামের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে পাটিবাগের প নিয়ে পাশ্ববর্তী ঠেংগারগাঁও এবং বাতিরকান্দি গ্রামবাসী নোয়ারাই গ্রামবাসীর সাথে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পরে আহত অন্তত ২০ব্যাক্তি আহত হয়। আহত ময়না মিয়া(২৫), সাজন(১৮), অলিউর রহমান(৩৫), সাদেক(২৬), তারেক(২২), সুজন(২০), ময়নুল(৩০) জাবেদ(২৪), জাহেদ(১৯), জসিম উদ্দিন(২৪), নুর মিয়া(২৬), বাবুল মিয়া(৫০), মতিউর রহমান(২৫)সহ আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: