সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিার্থীদের মধ্যে সুপ্ত প্রতিভা খুঁজে বের করতে প্রতিযোগিতার কোন বিকল্প নেই — গোলাপগঞ্জ ইউএনও

a0fc395f-4070-455f-a068-54463705a47cগোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের ১৫ তম মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল ইসলাম খান বলেছেন শিার্থীদের মধ্যে যে সুপ্ত প্রতিভা রয়েছে তা খুঁজে বের করতে প্রতিযোগিতার কোন বিকল্প নেই।

গতানুগতিক শিা ব্যবস্থা পরিবর্তন করে বর্তমান সরকার আধুনিক শিা ব্যবস্থার প্রবর্তন করেছে। প্রতিযোগিতার বিশ্বে টিকে থাকতে নতুন শিা ব্যবস্থার বাস্তবায়ন অতি জরুরী। সে ক্ষেত্রে আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে। তিনি বলেন গোলাপগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন মেধা অন্বেষনে সৃজনশীল কাজ করে যাচ্ছে।

ভাল কাজের জন্য প্রশাসন এসোসিয়েশনকে সকল সহযোগিতা দিবে। রবিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসোসিয়েশনের সভাপতি অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেনের পরিলনায় বিশেষ অতিথির বক্তব্য দেন এমসি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজের অধ্য মনসুর আহমদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিা কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, প্রাথমিক শিা কর্মকর্তা মো. আব্দুল মুন্তাকিম।

বক্তব্য দেন রসময় মেমোরিয়েল হাই স্কুলের সাবেক প্রধান শিক আজমত আলী, এসোসিয়েমনের সহসভাপতি আজমল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন, ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পর্ষদ সদস্য হেলাল উদ্দিন হেলু প্রমুখ। উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক মো. বদরুল আলম, অর্থ সম্পাদক বিদ্যুৎ জ্যোতি পুরকায়স্থ বাপ্পা, ক্রীড়া সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক মোতাহার হোসেন, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম সোহেল, মহিলা বিষয়ক সম্পাদক জোবেদা বেগম, কার্য নির্বাহী সদস্য সুহৃদ রঞ্জন দাস প্রমুখ। অনুষ্ঠানে ১০৪ জন মেধাবী শিার্থীকে পুরস্কারের প্রাইজবন্ড ও সনদপত্র প্রদান করা হয়।

বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: