সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যাচ স্থগিতের কারণ আম্পায়ারদের অসুস্থতা!

Untitled-31 copyনিউজ ডেস্ক : আবাহনী অধিনায়ক তামিম ইকবালের গালাগালের কারণে আম্পায়াররা মাঠ ছেড়ে বেরিয়ে আসেন। খেলা তখই বন্ধ হয়ে যায়। পরে ম্যাচটি স্থগিতও করে সিসিডিএম। অথচ ম্যাচটি স্থগিতের কারণ দেখানো হয়েছে আম্পায়দের অসুস্থতা।

রোববার ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে আবাহনী লিমিটেড ও প্রাইম দোলেশ্বর এই ম্যাচে মুখোমুখি হয়েছিল। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৫.৪ ওভারের সময় তখন ব্যাট করছিল প্রাইম দোলেশ্বর। আবাহনীর সাকলাইন সজীবের বলে দোলেশ্বরের রকিবুল হাসানের বিপক্ষে স্টাম্পিংয়ের একটি জোরালো আবেদনে আম্পায়ার গাজী সোহেল সাড়া দেননি। এরপর আবাহনী খেলোয়াড়রা প্রতিবাদ জানান।

বিকেএসপির তিন নম্বর মাঠে এই ম্যাচে আম্পায়াররা সেই আবেদনে সাড়া না দেওয়ায় আবাহনী অধিনায়ক তামিম প্রকাশ্যেই আম্পায়ারদের গালি দিয়ে বসেন। সমর্থকগোষ্ঠীর সদস্যরাও এতে যোগ দেন, গালাগাল করতে থাকেন। পরিস্থিতি খেলার অনুপযোগী হয়ে ওঠে।

আম্পায়ার গাজী সোহেল ও তানভীর আহমদে ম্যাচ রেফারি মন্টু দত্তের দ্বারস্থ হন। ম্যাচ রেফারির সঙ্গে কথা বলে মাঠ থেকে বেরিয়ে যান তাঁরা। খেলা বন্ধ হয়ে যায়।

এর আগে টসে হেরে আবাহনী প্রথমে ব্যাট করতে নেমে ৪২.৪ ওভারে ১৯১ রান করেন। নাজমুল হেসেন শান্তর (৭১) অর্ধশতকের ওপর ভর করে এই ইনিংস গড়ে তারা।

জবাবে প্রাইম দোলেশ্বর দুই উইকেটে ৫৯ রান ঘরে তোলে। পরে খেলাটি স্থগিত করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: