সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুপ্তহত্যা প্রতিরোধে পুলিশের লাঠি-বাঁশি ডিফেন্স পার্টি’ গঠন

Untitled-28 copyনিউজ ডেস্ক : গুপ্তহত্যাসহ সব প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিরোধে পুলিশের উদ্যোগে মাগুরায় গ্রাম ও পাড়া-মহল্লাভিত্তিক ‘লাঠি-বাঁশি ডিফেন্স পার্টি’ গঠন করা হচ্ছে।

এ কার্যক্রমের অংশ হিসেবে  রোববার সদর উপজেলার আঠারখাদা ইউনিয়নের গবিন্দপুর, টেঙ্গারখালী ও শ্রীপুর উপজেলার জারিয়া মন্দিরে গ্রামবাসীর হাতে বাঁশের লাঠি ও বাঁশি তুলে দিয়ে ‘ডিফেন্স পাটি’র উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ।

নির্বাচিত ইউপি প্রতিনিধি, গ্রাম পুলিশ, রাজনৈতিক-সামাজিক -ধর্মীয় নেতা, ব্যবসায়ী, কৃষক-শ্রমিক-গৃহীনিসহ সব শ্রেণির মানুষকে ‘লাঠি-বাঁশি ডিফেন্স পার্টি’র সদস্য করা হচ্ছে।

এ সময় অতিরিক্তি পুলিশ সুপার তারিকুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা, শ্রীপুর থানার ওসি রেজাউল ইসলাম রেজা, আঠারখাদা ইউপি চেয়ারম্যান সজ্ঞীবন বিশ্বাসসহ নিজ নিজ এলাকার ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, টার্গেট কিলিং ও সন্ত্রাসী কর্মকাণ্ড রুখতে পুলিশের পাশাপাশি মাগুরার প্রতিটি গ্রাম ও পাড়া-মহল্লায় গঠন করা হচ্ছে ‘লাঠি-বাঁশির ডিফেন্স পার্টি’। আজ তিনটি গ্রামে কমিটি গঠনের মাধ্যমে এ কার্যক্রম শুরু করা হয়েছে। দুই-এক দিনের মধ্যে গোটা জেলার প্রতিটি গ্রাম ও পাড়া-মহল্লায় এ কমিটি গঠনের কার্যক্রম শেষ হবে।

কমিটির সদস্যরা লাঠি-বাঁশি হাতে সংঘবদ্ধভাবে চলাফেরা করবেন এবং মন্দিরসহ গুরুত্বপূর্ণ স্থাপনা পাহারা দিবেন। কোনো জঙ্গি বা সন্ত্রাসী গোষ্ঠীকে দেখলে তারা প্রতিহত করবে। পুলিশ তাদের সহযোগিতা করবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: