সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুই বোনকে গণধর্ষণ, ভিডিও ফেসবুকে

নিউজ ডেস্ক : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় প্রায় দুই মাস আগে মামাতো ও ফুপাত কিশোরী দুই বোনকে ধর্ষণ করে পাঁচ যুবক। ধর্ষণের দৃশ্য ভিডিও করে তারা।

ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে ধর্ষকরা। না পেয়ে ধর্ষণের ভিডিও সম্প্রতি ফেসবুকে ছেড়ে দিয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, চরভদ্রাসনের চরহরিরামপুর ইউনিয়নের  স্কুলছাত্রী দুই মামাতো-ফুপাত বোনকে গত ১৪ এপ্রিল সকাল ১০টায় রাস্তা থেকে তুলে ফসলি মাঠে নিয়ে ধর্ষণ করে পাঁচ যুবক। তারা হলো ইউনিয়নের চরশালেপুর গ্রামের উজ্জ্বল খান (২৫), শুকুর আলী সিকদার (২৬), সিরাজ শেখ (২৫), ইলিয়াস বেপারী (২০) ও শফি মোল্যা (২৫)। দুই ছাত্রীকে ধর্ষণকালে তারা পাঁচ খণ্ডে মুঠোফোনে ভিডিওচিত্র ধারণ করে। কিছুদিন আগে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই ছাত্রীর পরিবারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে ধর্ষকরা। না পেয়ে সম্প্রতি ভিডিওগুলো ফেসবুকে ছেড়ে দেয়। এরপর ঘটনাটি এলাকায় জানাজানি হয়।

এ ঘটনায় গত ১ জুন এক কিশোরীর বাবা ফরিদপুর আদালতে মামলা করেন। আদালত চরভদ্রাসন থানাকে মামলাটি এফআইআর করে দ্রুত আসামি গ্রেপ্তার করে আদালতে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে চরভদ্রাসন থানার উপপরিদর্শক স্বপন কুমার বিশ্বাস জানান, গতকাল রাতে মামলাটি এফআইআর করা হয়েছে। মামলাটি ওসি সাহেব নিজেই তদন্ত করবেন। আজ রোববার বিকেলে ফরিদপুর ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফয়সাল আল মামুনের কাছে দুই বোন ২২ ধারায় জবানবন্দি দেয়। এরপর কাল সোমবার ফরিদপুর মেডিকেল কলেজের ফরেনসিক শাখায় তাদের পরীক্ষা সম্পন্ন হবে

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: