সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দেশকে অস্থিতিশীল করতে একেরপর এক হত্যা করা হচ্ছে’

1465732472নিউজ ডেস্ক : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন দিকে অগ্রসর হচ্ছে ঠিক সে সময় দেশকে অস্থিতিশীল করার জন্য জঙ্গিবাদ ও মৌলবাদগোষ্ঠী একেরপর এক হত্যা করে যাচ্ছে । সরকার তাদের দৃঢ হাতে দমন করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তার নমুনা ইতোমধ্যে আপনারা দেখেছেন। যখন জঙ্গিবাদ ও মৌলবাদকে উৎখাত করার জন্য সরকার পাকড়াও শুরু করেছে তখনই একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে বলা হচ্ছে তাদের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

রবিবার বিকেল ৩টার দিকে নওগাঁ শহরের রফিক টাওয়ার তৃতীয় তলায় দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ৪১তম শাখা উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ড. মহিউদ্দীন খান বলেন,  আমরা সকল ক্ষেত্রে বিনিয়োগ প্রসারিত করতে চাই। এই বাংলাকে সোনার বাংলা রুপান্তর করতে সক্ষম হবো। ভবিষ্যত প্রজন্মের জন্য যে দেশ আমরা দেখছি তা ভিন্নভাবে দেখতে চাই। সেবার মাধ্যমে ব্যবসা ও কৃষি ক্ষেত্রে প্রসারিত হবে।

এ সময় বিশেষ অতিথি ছিলেন নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক , নওগাঁ- ১ আসনের সাংসদ সাধনচন্দ্র মজুমদার, দি ফারমার্স ব্যাংকের চেয়ারম্যান অডিট মুক্তিযোদ্ধা মাহবুবুল হক চিশতি, দি ফারমার্স ব্যাংকের ভাইস চেয়ারম্যান ড. মোহাম্মদ আতহাব উদ্দিন, নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, চেম্বার অব কর্মাসের সভাপতি মোহাম্মদ আলী দ্বীন, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাহবুবুল হক কমল প্রমুখ বক্তব্য রাখেন। ব্যাংকের পরিচালক ও ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) একেএম শামীমের সভাপতিত্বে এ সময় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: