সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান

163158-hrithik-and-sussanne-k-roshan-at-premiere-of-movie-love-bনিউজ ডেস্ক : ২০১৪ সালে হৃত্বিক রোশনের সঙ্গে ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন সুজান খান। বিবাহবিচ্ছেদের  পর প্রথমবারের মতো সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সুজান খান।

দুই বছর আগে শেষ হয়ে যাওয়া এই সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি দুপক্ষের কেউই। কিন্তু অবশেষে এপ্রসঙ্গে নিজের নীরবতা ভাঙলেন সুজান। দীর্ঘ বিবাহিত জীবনে ইতি টানার কারণ বলতে গিয়ে সুজান জানান, তাঁরা জীবনের এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিলেন, যেখানে দাঁড়িয়ে মনে হয়েছিল দুজনের পথ আলাদা হয়ে যাওয়াই ভাল।

সম্প্রতি এক সাক্ষাতকারে এই প্রথমবারের জন্যে নিজের বিবাহিত জীবন, হৃত্বিকের সঙ্গে তাঁর সম্পর্ক, বিবাহবিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন সুজান। তবে এর সঙ্গে সুজান এটা জানাতেও ভোলেননি, বিচ্ছেদের পরেও আমরা একে অপরের খুব ভাল বন্ধু। আমরা আমাদের সন্তানদের খুব ভাল বাবা-মা হওয়ার জন্যে প্রতিশ্রুতিবদ্ধ। তাই তাঁদের স্কুলের কোনও অনুষ্ঠানে এখনও তাঁরা দুজনে মিলেই যান। এছাড়াও তাঁরা একে অপরের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা গল্পও করেন, তবে কোথাও ঘুরতে যান না।

এই মুহূর্তে ‘মহেঞ্জোদারো’ এবং ‘কাবিল’ দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক। দিন কয়েক আগেই এক সন্তানের জন্মদিন উপলক্ষে একসঙ্গে রেস্তোরাঁয় খেতেও গিয়েছিলেন এই দুই জন। ডিএনএ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: