সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমপি মোস্তাফিজকে আত্মসমর্পণের নির্দেশ

1465728676নিউজ ডেস্ক : উপজেলা নির্বাচনী কর্মকর্তাকে মারধরের মামলায় চট্টগ্রামের বাশখালীর সরকার দলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানকে ২০ জুনের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে তার জামিন আবেদন সরাসরি খারিজ করে দিয়েছেন আদালত।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি আমির হোসেনের ডিভিশন বেঞ্চ রবিবার এই আদেশ দেন।

পছন্দ মোতাবেক নির্বাচনী কর্মকর্তা (প্রিসাইডিং অফিসার) নিয়োগ না করায় গত বুধবার দুপুরে বাঁশখালীর উপজেলা নির্বাচনী কর্মকর্তা জাহিদুল ইসলামকে ইউএনও অফিসে ডেকে নিয়ে প্রকাশ্যে মারধর করেন এমপি মোস্তাফিজুর রহমান ও তার অনুসারি আওয়ামী লীগ নেতারা। এ ঘটনায় ওইদিন বিকেলে নির্বাচন কমিশন বাঁশখালিতে ৪ জুন অনুষ্ঠিতব্য নির্বাচন স্থগিত করেন এবং এমপি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান। এর কয়েকদিন পর বাঁশখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন বাদী হয়ে থানায় মামলাটি করেন। এমপিসহ ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়। সরকারি কর্মচারীকে মারধর করার অভিযোগে ৩৩২ ও ৩৫৩ ধারায় এই মামলা দায়ের করা হয়।

এই মামলায় আজ হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন চান মোস্তাফিজুর রহমান। তার পক্ষে অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার এবং জামিনের বিরোধিতা করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ একেএম মনিরুজ্জামান কবির। শুনানি শেষে হাইকোর্ট জামিন আবেদন সরাসরি খারিজ করে দিয়ে এমপি মোস্তাফিজকে আত্মসমর্পণের নির্দেশ দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: